বাংলা সিরিয়াল

বড়ো দিদির গালে কষিয়ে থাপ্পড় মারার পর দ্যুতিকে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দিলেন নিজের মা, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে টেলিভিশন জগতে টিআরপির দৌড়ে এক নম্বর স্থানে রয়েছে স্টার জলসার ‘গাঁটছড়া’। এই ধারাবাহিক জি বাংলার মিঠাইয়ের প্রথম স্থান কেড়ে নিয়েছে। শুরু থেকেই গাঁটছড়া ধারাবাহিক নজর কেড়েছে দর্শকদের। ধারাবাহিকের পর্দায় ঋদ্ধি ও খড়ির জুটি এই মুহূর্তে দর্শকমহলে হিট। ইতিমধ্যেই দ্যুতিকে হাতেনাতে ধরেছে ঋদ্ধি। ধরা পরে গিয়ে সে সমস্ত দোষ খড়ির উপর চাপাতে চেয়েছিল। কিন্তু শেষপর্যন্ত বোন খড়ির হতেই সপাটে চড় খেলো দ্যুতি।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার পাতায় গাঁটছড়া ধারাবাহিকের ফ্যান পেজ খুলে গিয়েছে। সেখানে ধারাবাহিকের বিভিন্ন দৃশ্য ও বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করা হয়ে থাকে ধারাবাহিক অনুরাগীদের জন্য। সম্প্রতি সেই পেজ থেকেই বেশ কয়েকটি ভিডিও শেয়ার করা হয়েছে। আর যারা দেখে রীতিমতো উচ্ছ্বসিত হয়ে পড়েছেন দর্শকরাও।

বিয়ের মণ্ডপ থেকে দ্যুতি পালিয়ে গিয়েছিল ঋদ্ধির ভাইয়ের সাথে। কিন্তু শেষপর্যন্ত ঋদ্ধির হাতেই ধরা পরে সে। ধরা পরে পালাবার পথ না পেয়ে সে সমস্ত দোষ খড়ির উপর চাপিয়ে দেওয়ার চেষ্টা করছিল। সে বারবার বলছিল খড়ি তাকে হিংসা করে। শেষ পর্যন্ত খড়ি নিজেকে সামলাতে না পেরে তার দিদি দ্যুতির গালে সপাটে চড় মেরে দেয়। এরপর সে বলে যে মানুষটাকে দ্বিতীয়বার দেখার ইচ্ছা ছিল না তার তাকে স্বামী হিসেবে মেনে নিতে হয়েছে তাকে শুধুমাত্র তার জন্য। সে পালিয়ে যাওয়ায় বাবা-মার সম্মান বাঁচাতে এই বিয়ে করেছে সে। নিজের স্বপ্ন, কাজ সমস্ত কিছু শুধুমাত্র তার জন্য ছাড়তে হয়েছে তাকে।

তবুও দ্যুতি শান্ত হয়নি। এরপরে সে তার মা ও বোনকে নিজের দিকটা বোঝানোর চেষ্টা করতে থাকে। কিন্তু যখন সে ব্যাগ নিয়ে বাড়িতে ঢুকতে যায়, তখনই তার মা দ্যুতিকে রীতিমতো ঘাড় ধাক্কা দিয়ে বাড়ির বাইরে বার করে দেয়। ধারাবাহিক অনুরাগীরা খড়ি ও ঋদ্ধির বিয়ের পর থেকেই হয়তো এই মুহূর্তটা জন্যই অপেক্ষা করে ছিল। তবে বর্তমানে ধারাবাহিকের গল্প অনুযায়ী ধীরে ধীরে একে অপরের প্রতি আকৃষ্ট হচ্ছে খড়ি ও ঋদ্ধি। অবশ্য তারা এখনও সে কথা বুঝতে পারেনি। তবে এরপর ধারাবাহিক অনুযায়ী গল্পের মোর কোনদিকে ঘুরতে চলেছে তা জানার জন্য চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়।

Back to top button