টলিউড

কে কি বলছে জানি না, কিন্তু মিঠুন চক্রবর্তীকে নিয়ে সমালোচনা করার যোগ্যতা এখনো হয়নি! নাম না করেই শাসক দলের মুখপাত্রকে জবাব দিলেন সায়নী ঘোষ, ‘প্রজাপতি’র পাশে অভিনেত্রী

দেব(Dev)-মিঠুন(Mithun Chakraborty) অভিনীত ‘প্রজাপতি'(Projapoti) ছবি যত বক্স অফিসে হিট করছে ততোই চর্চা বেড়ে চলেছে।সদ্য মুক্তি পাওয়া এই ছবিকে ঘিরে বিতর্ক(Projapoti Controversy)যেন পিছু ছাড়ছে না। প্রথমে দেব-মিঠুন অভিনীত এই ছবি নন্দনে শো না পাওয়া নিয়ে বিক্ষোভ। পরে ছবির কলাকুশলীকে নিয়ে বিতর্কিত মন্তব্যের কারণে চর্চা এখনো তুঙ্গে।

অনেকেই মনে করছেন বিনোদন জগতের সঙ্গে রাজনীতির যোগসূত্র তৈরি করা একেবারেই ঠিক নয়। ‘প্রজাপতি’ ছবিতে ঘিরে ইতিমধ্যে শাসক দল বিরোধীদল নিজেদের ব্যক্তিগত মন্তব্য করেছেন। বিরোধী দল অভিযোগ তুলেছেন কেবলমাত্র মিঠুনের সঙ্গে কেন্দ্রীয় রাজনৈতিক দলের জোগসূত্রের কারণে তার ছবি নন্দনে আসেনি। এই অবস্থা শাসকদলের মুখপাত্র কুনাল ঘোষের(Kunal Ghosh) মন্তব্য অনেকটা আগুনে ঘি ঢালার মত।

মিঠুন চক্রবর্তীকে ‘ফ্লপ অভিনেতা’ বলায় প্রকাশ্যে কুনালের সঙ্গে ঝামেলায় জড়িয়েছেন দেব। প্রজাপতি বিতর্ক থামার বদলে দিন দিন তা বেড়ে চলেছে। সমানে বেড়ে চলেছে কাদা ছোঁড়াছুড়ি। এবার প্রজাপতির পাশে দাঁড়িয়ে অভিনেত্রী তথা তৃণমূল নেত্রী সায়নী ঘোষ(Saayoni Ghosh)।

তৃণমূল সভাপতি সম্প্রতি দক্ষিণ দিনাজপুরের বংশীহারীতে দলের যুব সম্মেলনে গিয়েছিলেন। সেখানে সাংবাদিকদের মুখোমুখি হতে তাকে প্রশ্ন করা হয় প্রজাপতি বিতর্ক নিয়ে। অভিনেত্রী সাফ জানিয়ে দিয়েছেন দেব এবং কুনাল ঘোষ যদি নিজেদের মধ্যে ঝামেলা করে থাকে সেটা তারা নিজেরা মেটাবেন। কুনাল ঘোষ দলের মুখপাত্র তিনি হয়তো কিছু ভেবে এই কথাটা বলেছেন। অন্যদিকে দেব নিজের দায়িত্ব ভীষণ ভালোভাবে বোঝে।

এর পরে সাংবাদিকরা মিঠুন প্রসঙ্গে তাকে জিজ্ঞাসাবাদ করলে সরাসরি তিনি জানান অভিনেতা মিঠুন চক্রবর্তীকে নিয়ে কোনরকম মন্তব্য করার যোগ্যতা তার এখনো হয়নি। প্রসঙ্গত কুনাল ঘোষ বলেছিলেন মিঠুন চক্রবর্তীকে সিনেমায় নেওয়ার জন্য দেবের একটা আত্মঘাতী সিদ্ধান্ত হয়ে গেছে। তবে অভিনেতা সে কথা মুখে বলতে পারছেন না। মহাগুরু একজন ফ্লপ অভিনেতা। তার জায়গায় পরান বন্দ্যোপাধ্যায়কে নিলে ভালো হতো।

কুনাল ঘোষের এই বিতর্কিত মন্তব্যের পরেই মুখ খলেন দেব। পাল্টা সাফাই দিয়ে তিনি বলেন রাজনীতিটা ওনার বিষয় উনি সেই ব্যাপারেই কথা বলুন। সিনেমাটা আমার বিষয়ে ওটা আমার ওপরেই ছেড়ে দিলে ভালো হয়। এটা নিয়ে আমার দলের কেউ কথা বলুক আমি চাইনা।

Back to top button