বাংলা সিরিয়াল

সোনার মুখে তোতলা কথা আর রুপার মুখে পাকা কথার প্রেমে পড়েছেন দর্শক, উপভোগ করছেন তাদের মিষ্টি ঝগড়া, ‘তুমি একটা পাতা মেয়ে’ মুখে মুখে ফিরছে তাদের, অনুরাগের ছোঁয়ার আসল লাইন লাইট কাটলো সোনা এবং রুপা

এই মুহূর্তে স্টার জলসা(Star Jalsha) যে কটি বাংলা ধারাবাহিক চলছে তাদের মধ্যে অন্যতম অনুরাগের ছোঁয়া(Anurager Choya)। বহুদিন ধরেই ধারাবাহিক প্রেমীরা এই সিরিয়ালকে নিয়ে চর্চা করছেন। তবে সামনে এসেছে নতুন টুইস্ট। যে অপেক্ষা এতদিন ধরে দর্শকরা করছিল সূর্য এবং দীপার কবে মিল হবে তার উত্তর অবশেষে তারা পেয়েছে।

গতকালের এপিসোডেই মুখোমুখি সূর্য এবং দীপা। প্রায় আট বছরের বিরতি কাটিয়ে তারা একে অপরের সামনে। ৮ বছর পর একে অপরের মুখোমুখি হতে মন প্রাণ জুড়িয়েছে দর্শকদের। তবে এখানে বলে রাখা ভালো ধারাবাহিকের তারা মুখ্য হলেও এখন কিন্তু লাইম লাইট কেড়ে নিচ্ছে দুই খুদে।

আজ্ঞে হ্যাঁ, বর্তমানে সিরিয়ালের অন্যতম আকর্ষণ হল তাদেরই মেয়ে সোনা এবং রুপা। সোনার মুখের তোতলা কথা এবং রুপার মুখে পাকা কথা দারুন উপভোগ করছেন দর্শকেরা। ধারাবাহিকে কয়েকদিন আসতে না আসতেই বিশাল ফ্যান ফলোইং তৈরি হয়েছে তাদের। বিশেষ করে সোনার তোতলা কথা। তারাও একে অপরের মুখোমুখি হয়েছে। অথচ তারা জানেই না তারা একে অপরের আপন বোন।

গ্রামের মেলা থেকে শুরু করে স্কুল একে অপরের সঙ্গে দেখা হলেই মিষ্টি মিষ্টি ঝগড়া করছে তারা। সোনা রুপাকে বলেছে সে একটা দুষ্ট মেয়ে। আবার রুপা তাকে বলেছে হিংসুটে। আসলে বাবার কোলে উঠেছিল রুপা। যেটা একেবারেই পছন্দ হয়নি সোনার। তারপর থেকেই তাকে দেখলেই সে রেগে যায়।

গতকালের এপিসোডে দেখা গিয়েছে সোনা স্কুলে গিয়ে তার ফুল মা অর্থাৎ দীপাকে খুঁজে বেড়াচ্ছে। অন্যদিকে রুপা গেছে তার নিজের মাকে খুঁজতে। তখনই কাকা জয়ের সাথে থাকা সোনার সঙ্গে দেখা হয়ে যায় রূপার। দুই বোন মুখোমুখি হতেই ফেড শুরু হয় মিষ্টি ঝগড়া। সোনার কাকা রুপার কথা শুনে তাকে বলে তুমি তো খুব মিষ্টি পুরো টরটরি। তবে এই ‘টরটরি’ শব্দটা আগে শুনিনি রুপা। তাই সবার আগে তার পাল্টা প্রশ্ন টরটরি মানে কি? তুমি রূপাকে খারাপ বললে নাকি ভালো? এ কথা শুনে পাশ থেকে সোনা বলে ওঠে টরতরি মানে পাতা। তুমি একটা পাতা মেয়ে। আসলে এখানে রুপাকে পাকা বলতে চেয়েছিল। কিন্তু সে যেহেতু তোতলা তাই তুতলে পাকাটা পাতা হয়ে গেছে।

সে যাই হোক দর্শক আপাতত এই ছোট দুই সদস্যের নাম যপছেন দিনরাত। একদিনও যদি তাদের দেখানো না হয় তাহলেই মুখ ভার হয়ে যাচ্ছে দর্শকদের। বলাই যায় অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের জনপ্রিয়তার আসল কারণ কিন্তু এই দুই খুদে।

Back to top button