টলিউড

খোলামেলা পোশাক না পরেই দেবের বিপরীতে নায়িকা শ্বেতা, প্রেমিকাকে বড়পর্দায় দেখে মনে প্রজাপতি উড়লো রুবেলের ,ভীষণ গর্বিত নায়ক

সদ্য মুক্তি পেয়েছে দেব(Dev) এবং মিঠুন(Mithun Chakraborty) অভিনীত ‘প্রজাপতি(Projapoti)’। স্বাভাবিকভাবেই বাবা ছেলের এই গল্প মন কেড়ে নিয়েছে দর্শকদের। তবে দেব বা মিঠুন ছাড়াও ছবির অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য(Sweta Bhattacharya)। পর্দা থেকেই বড় পর্দাতে পা রেখেছেন তিনি। তাও আবার বিপরীতে নায়ক দেব। বড় পর্দায় নিজের প্রেমিকাকে দেখে কেমন লাগলো প্রেমিক রুবেল দাসের(Rubel Das)।

যমুনা ঢাকি হিসেবে বেশ পরিচিত শ্বেতার। তবে বড়পর্দায় পা রাখলেন একেবারে দেবের মত তারকার হাত ধরে। স্বাভাবিকভাবেই উচ্ছসিত নায়িকা। নিজের প্রেমিকাকে এমন ভাবে সাফল্য পেতে দেখে খুশি রুবেল। শ্বেতার মতন একজন অভিনেত্রী যে কিনা খোলামেলা পোশাক বা স্বল্প পোশাক নিয়ে একেবারেই সচ্ছন্দ্য নয় সে যদি বড় পর্দায় ব্রেক পায়, তাহলে তো খুশি হবেই রুবেল।

অভিনেত্রী মানেই যে গা খোলা পোশাক পরতে হবে এই ধারণায় অনেকেই বিশ্বাসে। তবে সে দিক থেকে একেবারে আলাদা শ্বেতা। বরং অভিনয় জগতে আসার পরেই জানিয়ে দিয়েছিলেন স্বল্প পোশাক বা কোনরকম খোলামেলা পোশাক তিনি পরবেন না। লিভলেস পোশাকেও রয়েছে তার আপত্তি। একের পর এক মেগাতে কাজ পেয়েছেন তিনি।

ছোট পর্দার জনপ্রিয় মুখ হয়ে এবার বড় পর্দায় ডেভিউ করে ফেললেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। তার অফ স্ক্রিনের প্রেমিক রুবেল জানিয়েছেন পোশাক নিয়ে যাবতীয় শর্ত নিজে নিয়েছে শ্বেতা। কেউ তার ওপর কিছু চাপিয়ে দেয় নি। নাচের রিয়ালিটি শোর মঞ্চ থেকে উঠে এসেছে রুবেল। নাচের জগতে অনেকেই ছোট পোশাকে সাবলিল।

তবে শ্বেতার এই আপত্তি কোনদিনই তার কাজ পাওয়ার পথে বাঁধা হয়ে দাঁড়ায়নি। বরং আরো বেশি করে চরিত্রে সুযোগ পেয়েছে সে। যে কারণে ভীষণ গর্বিত রুবেল। অভিনেতার কথা অনুযায়ী যদি কোনদিন এই শর্তের জন্য কাজ হারিয়ে যায় শ্বেতার তাহলেও খুব একটা সমস্যা নেই। নিজের শর্ত থেকে একেবারেই বেরোবেন না অভিনেত্রী।

Back to top button