বাংলা সিরিয়াল

এবার দুর্নীতি রুখতে এগিয়ে এলো ইন্দিরা, টাকা নিয়ে ছাত্র ভর্তি করানো? বিক্রমকে জেলে পাঠাবে ইন্দিরা! চ্যালেঞ্জ নিল সে, নতুন প্রমো দেখে টান টান দর্শক

স্টার জলসা(Star Jalsha) শুরু হয়েছে নতুন ধারাবাহিক বাংলা মিডিয়াম(Bangla Medium)। ধারাবাহিকের সমালোচনা থাকলেও টিআরপির তালিকা অবশ্য বলছে অন্য কথা। ইতিমধ্যে বেশ পছন্দ হয়ে গিয়েছে দর্শকদের এই ধারাবাহিক। গ্রামের মেয়ে ইন্দিরা শহরে পড়াতে এসেছে এক নামজাদা ইংলিশ মাধ্যম স্কুলে। তবে সেখানে পড়াতে এসে কম সমালোচনার মুখে পড়তে হয়নি থাকে।

তবে নিজের বুদ্ধি দিয়ে নিজের যোগ্যতা প্রমাণ করতে সক্ষম ইন্দিরা। যে কারণে স্কুলে পড়ানোর সুযোগ পেয়েছে সে। তবে এবার এক অন্য সমস্যার মুখোমুখি সে। দুর্নীতির ওপরে এগিয়ে এলো নিজেই। সামনে এসেছে ধারাবাহিকের নতুন প্রমো। যেখানে দেখা গিয়েছে বুদ্ধি নয়, টাকা নিয়ে ছাত্রদের ভর্তি করা হয় ইংরেজি মাধ্যম স্কুলে যে স্কুলের শিক্ষিকা ইন্দিরা।

এই ঘটনা নিজের চোখে পড়তেই হাতেনাতে ধরে ফেলে সে। তারপরেই সোজা সেই টাকা সমেত পৌঁছে যায় বিক্রম চ্যাটার্জির বাড়ি। যেখানে তখন ঘোষণা করা হচ্ছে বিক্রমের বান্ধবী পামেলা বিদেশ থেকে এলেই তাদের এংগেজমেন্ট হবে। এক ঘর ভর্তি লোকের সামনে টাকা ছুড়ে ফেলে বিক্রমকে জেলে পোড়ার হুশিয়ারি দেয় ইন্দিরা।

যদিও প্রমো সামনে আসার পর অনেকে মন্তব্য করেছে কোন স্কুলে বিনামূল্যে পড়াশোনা করানো হয় সেই নিয়ে। এর আগেও বাংলা মিডিয়াম ধারাবাহিকে এমন কিছু দেখানো হয়েছে যা নিয়ে সমালোচনার মুখোমুখি হতে হয় তাদের। যেমন এইচ টু এস ও ফোরে ডিটারজেন্ট গুঁড়ো মিশিয়ে জল তৈরি করে তা আগুনের মধ্যে ছুড়ে ফেলা । গ্রামে থাকা মানেই নায়িকার গোড়ালির কাছে শাড়ি পরা এবং দুটি বিনুনি বাধা চেহারা নিয়ে একাধিক সমালোচনা হয়েছে। তবে সেসব ব্যাপারে মাথা ঘামানি নির্মাতারা।

বেশ কয়েক বছর পর তিয়াসা লেপচা (Tiyasa Lepcha)এবং নীল ভট্টাচার্য(Neel Bhattacharya) আবার একবার ফিরেছেন জুটিতে। এর আগে জি বাংলা কৃষ্ণকলি ধারাবাহিকের ব্যাপক জনপ্রিয়তা পায় এই জুটি। টানা ৫৬ বার বেঙ্গল টাপার হয়েছিল এই ধারাবাহিক ।তাই এবার প্রতিপক্ষ চ্যানেল স্টার জলসা আবার ফিরে এনেছে এই জুটিকে। এখন দেখার কৃষ্ণকলির মত নীল তিয়াসা জুটি বাংলা মিডিয়ামেও সেই সাফল্য পাই কিনা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button

Ad Blocker Detected!

Refresh