বাংলা সিরিয়াল

কী দিনকাল পড়লো, মায়ের বাবু দুধ ছেড়ে নাকি মদ খাচ্ছে! বাবুর মা কি পারবে আবার দুধের বোতল মুখে গুঁজে দিতে? কৃষ্ণার কাণ্ড দেখে হেসে খুন দর্শক

এই মুহূর্তে জি বাংলার (Zee Bangla)অন্যতম চর্চিত ধারাবাহিক নিম ফুলের মধু(Nim Phuler Modhu)। সদ্য শুরু হলেও এ ধারাবাহিককে(Serial) নিয়ে চর্চা ইতিমধ্যে বেশ জোরালো আকার ধারণ করেছে। মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে পল্লবী শর্মা এবং রুবেল দাসকে। শুরুর দিন থেকে এই ফ্রেশ জুটিকে বেশ পছন্দ হয়েছে দর্শকদের। তবে ধারাবাহিকের নায়ক সৃজনের মাকে মোটেই সহ্য করতে পারছেন না দর্শকরা।

গল্প কয়দিন চলার পরেই নায়ক এবং নায়িকার সম্বন্ধে করে বিয়ে দেওয়া হয়। এখানে দেখানো হয় যৌথ পরিবারে প্রাচীন ধ্যান ধারণায় বড় হওয়া সৃজনের সঙ্গে আধুনিক পরিবার থেকে উঠে আসা মেয়ে পর্নার বিয়ে হয়। তবে পর্না নিজেকে বাড়িতে মানিয়ে নেবার চেষ্টা করলেও সৃজনের মা কৃষ্ণা(Krishna) তাকে মোটেই মেনে নিচ্ছেন না। বরং বারবার তার মনে হচ্ছে আধুনিক বউ এসে তার ছেলেকে তার থেকে কেড়ে নিচ্ছে।

যে কারণে পর্নাকে বার কাজের খোটা কিংবা অপমান দিচ্ছে সে। সম্প্রতি ধারাবাহিকে দেখানো হয়েছে পর্না এবং সৃজন দ্বিরাগমনে এসেছে বাপের বাড়িতে। সেখানেই পর্নার বাবা একটু আনন্দ করবে বলে ম’দের সঙ্গে গান-বাজনার আয়োজন করেছে। উল্টোদিকে তারা যখন মজা করছিল তখন সৃজনের মা এবং বড় বৌদি তাদের শ্বশুর বাড়িতে এসে উপস্থিত হয়। এসব দেখে কিছুতেই মেনে নিতে পারে না সেগুলি তারা। এবং সেই মুহূর্তে বাড়ি থেকে ফিরে আসেন।

সৃজনের মায়ের কথাবার্তা এবং আচরণ দেখে এক নেটিজেন(Netigen) মজা করে লিখেছেন বাবু এ আমি কি দেখছি? তুই দুধের বোতল ছেড়ে ম’দ খাচ্ছিস? বাবুর মা কি পারবে বাবুর মুখে আবার দুধের বোতল গুজে দিতে?

প্রসঙ্গত এর আগে সৃজনের মা কৃষ্ণার চরিত্র নিয়ে আগেও বারবার কটাক্ষ এবং সমালোচনা করেছেন নেট নাগরিকরা। অনেকেই বলেছেন আধুনিক সময়ে বসবাস করেও কিভাবে সৃজনের মায়ের চরিত্র এমন ভাবে দেখানো হচ্ছে। এটি মোটেই কাম্য নয়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh