টলিউড

‘কুৎসিত মনের চাইতে বাজে চেহারাই ভালো’, নাম না করে শ্রাবন্তী কে খোঁচা দিলেন তৃতীয় স্বামী রোশান

টলিউডের অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী কোন না কোন কারনে চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন। টলিপাড়ায় তাকে নিয়ে গুঞ্জনের শেষ নেই। টলি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী নিজের অভিনয় জীবনে সাফল্য অর্জন করেছেন খুব কম সময়ে। তবে তার কর্মজীবন সুখকর হল অভিনেত্রী ব্যক্তিগত জীবন অতটাও সহজ নয়। তিনি বিবাহিত জীবনে সুখের মুখ দেখেননি এখনো। দেখলেও তা ক্ষনিকের। অভিনেত্রীর তৃতীয় বিয়েও ভাঙ্গণের পথে, তা জানতে বাকি নেই কারোরই। বর্তমানে তাদের বিবাহ বিচ্ছেদের মামলাও চলছে।

বিবাহবিচ্ছেদের মামলা চললেও দুজনের মধ্যে সোশ্যাল মিডিয়ায় চলতে থাকে নানা ইঙ্গিতবাহী পোস্ট। সম্প্রতি শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশান সিং গাড়ির মধ্যে বসে একটি সেলফি তুলে সেটি নিজের ইনস্টাগ্রম অ্যাকাউন্ট থেকে পোস্ট করে ক্যাপশন লিখেছেন, “কুৎসিত মনের চাইতে কুৎসিত চেহারাই ভালো”। এমন ক্যাপশন দেখে নেটিজেনদের ধারণা হয়েছে এই কথাটি রোশান ইঙ্গিতবাহী পোস্ট হিসেবে শেয়ার করেছেন সোশ্যাল দুনিয়ায়। তাদের বিবাহবিচ্ছেদ মামলার শুনানির দিনও চলে এসেছে তবে বন্ধ হয়নি ইঙ্গিতবাহী পোস্ট।

সম্প্রতি আবারও শোনা যাচ্ছে শ্রাবন্তীর প্রেমের কথা। ব্যবসায়ী অভিরূপ নাগের সঙ্গে তার আবারো তৈরি হয়েছে একটা প্রেমের সম্পর্ক। তবে তাদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি কেউই। তাদের বক্তব্য তারা শুধুমাত্র ভালো বন্ধু এমন কথাই উঠে এসেছে। বর্তমানে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী এবং তার তৃতীয় স্বামী রোশান সিং দুজনেই ব্যস্ত নিজেদের কর্ম জগৎ নিয়ে। তবে এর মধ্যেই চলছে একে অপরকে ইঙ্গিত করে নানা ধরনের পোস্ট। তবে বেশ অনেকদিনই হল টলি অভিনেত্রী শ্রাবন্তী তার ছেলে অভিমুন্যকে নিয়ে আলাদা থাকেন।

 

View this post on Instagram

 

A post shared by Singh Roshan (@singhroshan399)

Back to top button