বাংলা সিরিয়াল

৭১ বছর বয়েসে ড্যান্স কুইন হেলেনের সঙ্গে তুমুল নাচলেন মেগাস্টার মিঠুন চক্রবর্তী! মুহূর্তে ভাইরাল ভিডিও

বাংলা রিয়্যালিটি শো-এর জগৎ-এ স্টার জলসার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র সিজন টু’ হলো অন্যতম জনপ্রিয় একটি ডান্স রিয়েলিটি শো। মূলত এই শো-টি বাচ্চাদের নিয়েই অনুষ্ঠিত হয়। এই ডান্স রিয়েলিটি শোয়ের বাচ্চাদের নাচের ভিডিও থেকে থেকেই ভাইরাল হতে থাকে সোশ্যাল মিডিয়ায়।

এই মঞ্চে থাকে নতুন নতুন চমক। খুব শিগগিরই শেষ হতে চলেছে এই ডান্স রিয়েলিটি শো-টি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ‘ডান্স ডান্স জুনিয়র সিজন টু’-এর একটি প্রমো ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। যেখানে দেখা যাচ্ছে ড্যান্সিং হেলেনের সঙ্গে মিঠুন চক্রবর্তী একই মঞ্চে ‘মনিকা ও মাই ডার্লিং’ গানটিতে নাচছেন। স্টার জলসার অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজ থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। যা শেয়ার করার সাথে সাথেই তুমুলভাবে ভাইরাল হয়ে গেছে নেট দুনিয়ায়।

আগামী ২২-শে অগাস্ট সন্ধ্যা সাতটার সময়ে স্টার জলসার পর্দায় অনুষ্ঠিত হবে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন টু’-এর গ্র্যান্ড ফিনালে পর্ব। এদিন এই পর্বে থাকছে আরও একটি নতুন চমক। ‘ডান্স ডান্স জুনিয়র সিজন টু’-এর গ্র্যান্ড ফিনালে পর্বতে আসছেন সানি লিওনি। আর এইদিনই এই মঞ্চে থাকছে সানি লিওনি ও দেবের একসাথে ডান্স পারফরম্যান্স।

ইতিমধ্যেই ‘ডান্স ডান্স জুনিয়র সিজন টু’-এর গ্র্যান্ড ফিনালে পর্বের ছোট ছোট প্রমোগুলি টিভির থেকে বেশি ভাইরাল হয়ে গেছে নেট দুনিয়ায়। যা সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই ঝড়ের গতিতে মানুষের মধ্যে ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button