টলিউড

এখনো ১ বছর বয়স হয়নি! ছোট্ট ছোট্ট পায়ে হাটছে ইউভান! এত কম বয়সেই হেটে রাতারাতি ভাইরাল সোশ্যাল মিডিয়াতে

সেলিব্রিটি পুত্র বলে নয় রাজ-শুভশ্রীর ছেলে ইউভান চক্রবর্তী কিউটনেস এবং তার মিষ্টি মিষ্টি ভিডিও ছবির জন্যই মূলত বিখ্যাত। এক বছর পূর্ণ হয়নি ইউভান এর এরমধ্যেই সেলিব্রেটিতে পরিণত হয়েছে এই স্টার কিড। রাজ এবং শুভশ্রী মাঝে মধ্যে তাদের সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট থেকে ইউভানের বিভিন্ন মিষ্টির ছবি এবং ভিডিও শেয়ার করেন যার প্রায় প্রতিটি ভাইরাল হয়ে যায়।

ইউভান এর ভিডিওগুলো দর্শকদের বেশ পছন্দের ইতিমধ্যেই তাকে নিয়ে ফ্যান পেজ তৈরি হয়েছে ইনস্টাগ্রামে। এখানেই রয়েছে হাজার হাজার ইউভান ভক্ত। সম্প্রতি শুভশ্রী তার ইনস্টাগ্রাম স্টোরিতে ইউভানের ছোট ছোট পায়ে হেঁটে বেড়ানোর একটি ভিডিও শেয়ার করেছেন। বর্তমানে তা রীতিমত সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে।

বয়সে ছোট হলেও ফ্যানের সংখ্যা তার প্রচুর। ভিডিওটিতে ইউভান ধূসর রঙের একটি প্যান্ট এবং ক্রিম কালারের একটি জামা পড়ে রয়েছে এবং ছোট ছোট পায়ে হেঁটে চলেছে। মিষ্টি এই ভিডিও দর্শকদের মন গলিয়েছে।

সামনের মাসে ইউভান তার জন্মের এক বছর পূর্ণ করবে সেই নিয়ে রাজ-শুভশ্রী বিরাট পরিকল্পনা রয়েছে তা বোঝাই যাচ্ছে। একমাত্র সন্তানের প্রথম জন্মদিন বলে কথা জাঁকজমক তো বাঞ্ছনীয়। কয়েক মাসে আগেই গেছে ইউভানের অন্নপ্রাশনে তাতেও খামতি রাখেনি তার পরিবার, বিরাট আয়োজন এর মাধ্যমে অন্নপ্রাশনের অনুষ্ঠান হয়েছিল। সেই দিন ছিল আবার বাবা রাজ চক্রবর্তীর জন্মদিন ফলে দুটো অনুষ্ঠানকেই একসঙ্গে ধুমধাম আয়োজনে পালন করা হয়েছিল।

২০১৮ সালের ১১ ই মে সাত পাকে বাঁধা পড়ে টলিউডের জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। বছর দুই ঘুরতে না ঘুরতেই আসে সুখবর । ২০২০তে বিবাহ বার্ষিকীর দিনে ইউভান আসার খবর সকলকে জানান রাজ-শুভশ্রী। এরপরে ২০২০ ১২ই সেপ্টেম্বর কোল আলো করে ফুটফুটে ইউভানের জন্ম দেন তিনি। ইউভান আসার পর থেকে তাকে নিয়ে মাতামাতি চলছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

Back to top button