টলিউড

এবার নুসরাত জাহানের পাশে টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, নুসরত প্রসঙ্গে মুখ খুললেন ঋতুপর্ণা সেনগুপ্ত

বর্তমানে মিডিয়াতে সর্বাধিক চর্চিত নায়িকা হলেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। গত বৃহস্পতিবারই পুত্র সন্তানের মা হয়েছেন অভিনেত্রী। নাম রেখেছেন ঈশান। গত বুধবার মধ্যরাতে নিরাপত্তায় ঘেরা পার্ক স্ট্রীটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন অভিনেত্রী।

যশ দাশগুপ্ত নিজে গাড়ি চালিয়ে তাকে নিয়ে গিয়েছিলেন হাসপাতলে। সোমবার, জন্মাষ্টমীর দিন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান বাড়ি ফিরলেন ছেলেকে নিয়ে। এদিনও যশ দাশগুপ্ত নিজে গিয়ে নিয়ে এলেন নুসরাত ও ঈশানকে। সম্প্রতি এই খবর চতুর্দিকে ভাইরাল হয়ে গেছে।

অভিনেত্রী নুসরাত জাহান সিদ্ধান্ত নিয়েছেন তিনি একাই মানুষ করবেন তার ছেলে ঈশানকে। এই খবর প্রকাশ্যে আসা মাত্রই অনেকে অনেক কথা বলেছেন। তবে অনেক অভিনেতা-অভিনেত্রীরাই তার এই সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছেন। টলিউডের অভিনেত্রী শ্রীলেখা মিত্র তার এই সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছেন। সম্প্রতি টলিউডের প্রথম সারির অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত তার সিদ্ধান্তকে সমর্থন জানিয়ে তার পাশে দাঁড়িয়েছেন।

সম্প্রতি টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে নুসরাত জাহানকে তার মাতৃত্বের জন্য শুভেচ্ছা জানিয়ে বলেন,“নুসরত ও নবজাতকের জন্য আমার শুভেচ্ছা রইল। দুজনেই সুস্থ থাকুক ও ভালো থাকুক, এই আন্তরিক শুভ কামনা জানাই।” একটি শিশুর জন্য তার মাতৃ পরিচয়ই সব। এই বক্তব্যের উপর ভিত্তি করে অভিনেত্রী আরও বলেন, “ মা আর সন্তানের বাঁধন চিরন্তন। মায়ের পরিচয় আর মায়ের নাড়ির টান সন্তানের সব থেকে বড় সম্পদ আর অস্তিত্বের কারণ। মায়ের কোনো বিকল্প হয় না।”

Back to top button