বাংলা সিরিয়াল

প্রেম ভাঙল ‘সাঁঝের বাতি’র চারুর! একে অপরকে আনফলো করলেন অভিনেত্রী দেবচন্দ্রিমা এবং অভিনেতা সায়ন্ত

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সাঁঝের বাতি দিয়ে অতি অল্প দিনের মধ্যেই নেটিজেনদের মন জয় করে নিয়েছিলেন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিং রায় ওরফে ধারাবাহিকের চারু। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও অভিনেত্রীর সমান জনপ্রিয় হয়ে ওঠেন। তার সোশ্যাল মিডিয়া থেকেই সকলে জানতে পেরেছিলেন যে টলিউডের জনপ্রিয় অভিনেতা সায়ন্ত মোদকের সঙ্গে দীর্ঘদিন ধরে ঘনিষ্ঠ প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়ে ছিলেন অভিনেত্রী। দুজনের একসঙ্গে কাটান মুহূর্তের ছবিতে ভরে থাকতো দুজনের একাউন্ট।

তবে এবার শোনা যাচ্ছে অন্যরকম এক কানাঘুষো। অনেকেই বলছেন ভাঙ্গন ধরেছে দেবচন্দ্রিমা এবং সায়ন্তর মধ্যেকার প্রেমের সম্পর্কে। তবে টলিউডের অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের থেকে অনেকটাই আলাদা ছিল তাদের প্রেমের সম্পর্ক। কারণ তাদের সোশ্যাল মিডিয়া দেখলেই বোঝা যেত অনেক দূর গড়িয়েছে তাদের মধ্যে কার ঘনিষ্ঠ সম্পর্ক। দুজনে এক সাথেই থাকতেন বলে খবর টলি সূত্রে। তাঁদের দুটি পোষ্য‌ও আছে।

পাঁচ মাস আগেই অভিনেত্রী দেবচন্দ্রিমার জন্মদিন পালন করতে এই প্রেমিক-প্রেমিকা উড়ে গিয়েছিলেন মলদ্বীপে। সেখান থেকে দুজনের ঘনিষ্ঠ নানান ছবি তারা শেয়ার করে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। তবে এখন একে অপরকে তারা আনফলো করে দিয়েছেন। যা থেকে আশঙ্কা করা হচ্ছে হয়তো তাদের মধ্যেকার সম্পর্কে চিড় ধরেছে।

তবে এখনো পর্যন্ত এ নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি দুজনের কেউই। পাশাপাশি এখনও সোশ্যাল মিডিয়ায় রয়েছে তাদের অনেক এক সঙ্গে কাটানো মুহূর্তর ছবি। যা থেকে অনুগামীরা মনে করছেন হয়তো সবকিছু আবার আগের মত হয়ে যাওয়ার আশা এখনো রয়েছে।

Back to top button