বলিউড

প্রকাশ্যে পবনদ্বীপ-অরুনিতা প্রেম করছেন! দুজনের অন্তরঙ্গ নাচের ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

কদিন আগেই শেষ হয়েছে ইন্ডিয়ান আইডল সিজন ১২। এবারে চ্যাম্পিয়ন হয়েছেন পাহাড়ি ছেলে পবনদ্বীপ রাজন। ফার্স্ট রানার্সআপ হয়েছেন বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল। নিঃসন্দেহে বর্তমানে সোশ্যাল মিডিয়ার সেনসেশন হলেন এই দুই গায়ক-গায়িকা। এদের জুটি আপাতত হিট। ইন্ডিয়ান আইডলে পারফর্ম করার পর বিপুল জনপ্রিয়তা অর্জন করেছেন এনারা। এনাদের দুজনেরই নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে। যেখানে তারা তাদের গাওয়া যে কোন গান শেয়ার করে থাকেন। যা নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায়।

তারকাদের যেকোন ভিডিওই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বিশেষ সময় লাগেনা। সম্প্রতি যারা বিভিন্ন ধরনের রিয়্যালিটি শো-তে অংশগ্রহণ করেন তারাও সেলিব্রিটির থেকে কম কিছু নন। ইন্ডিয়ান আইডল সিজন ১২ শুরু হওয়ার পর থেকেই পবনদ্বীপ ও অরুনিতা সম্পর্কের ব্যাপারে কানাঘুঁষো শোনা যাচ্ছিল। তবে সংবাদমাধ্যমের এক সাক্ষাৎকারে পবনদ্বীপ পরিষ্কারভাবে জানিয়ে দেন যে এখনও তারা এই বিষয়ে কিছু ভাবেননি। এখন তারা শুধুই বন্ধু।

সম্প্রতি একটি ইনস্টা রিল ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ইনস্টা রিলে একসাথে পবনদ্বীপ ও অরুনিতার দেখা মিলেছে। জনপ্রিয় সিনেমা ‘শেরশাহ্’-এর জনপ্রিয় গান ‘রাতা লাম্বিয়া’-তে একটি ইনস্টা রিল বানিয়ে শেয়ার করেছেন। সম্প্রতি যেটি তুমুলভাবে ভাইরাল হয়ে গেছে। এই ভিডিওটিতে দুজনের মধ্যকার প্রেম ফুটে উঠেছে। যারা দেখে তাদের অনুরাগীরা বেশ পছন্দ করেছেন। তারা নিজেদের মতো করে বানিয়েছেন এই ভিডিওটি। এই ভিডিওটি করার সময় অরুনিতা বেশ লজ্জা পেয়েছিলেন তা তার মুখ দেখেই বোঝা যাচ্ছিল। পবনদ্বীপ ও অরুনিতার ফ্যান ক্লাবের ইনস্টাগ্রাম পেজ থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে।

Back to top button