টলিউড

‘অভিষেক মারা যাওয়ার খবর পেয়ে আমি ফোন করেছিলাম, আমার নামে এখন মিথ্যে ছড়ানো হচ্ছে’! কলম ধরলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

সম্প্রতি হৃদরোগে আক্রান্ত হয়ে অকালপ্রয়াণ ঘটেছে জনপ্রিয় টলিউড অভিনেতা অভিষেক চ্যাটার্জীর। তারপর থেকেই তার মৃত্যুর পাশাপাশি নেটিজেনদের আলোচনার বিষয়বস্তু হিসেবে উঠে আসতে দেখা গিয়েছিল টলিউডের ভিতরে ঘটতে থাকা বিভিন্ন স্বজনপোষণ থেকে শুরু করে রাজনীতিকে। সেসবের মাঝে বিক্ষোভের মুখে পড়তে হয়েছিল টলিউড অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে।

কারণ মৃত্যুর কয়েক বছর আগে এক সাক্ষাৎকারে অভিষেক চ্যাটার্জী জানিয়েছিলেন এই দুজনের জন্য টলিউডে অনেক কাজ হারাতে হয়েছে তাকে। কারণ তারা দুজনে মিলে অনেক সিনেমা থেকে বার করে দিয়েছিলেন অভিনেতাকে। পাশাপাশি প্রয়াত অভিনেতার স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায় জানিয়েছিলেন অভিনেতার মৃত্যুর পর ফোন করে খোঁজ নেওয়ারও প্রয়োজনবোধ করেননি অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। তবে এদিন পাল্টা মুখ খুলতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

তিনি জানিয়েছেন একজন জনপ্রিয় রূপটান শিল্পীর মাধ্যমে অভিনেতার মৃত্যুর খবর পেয়েছিলেন এবং তখনই সংযুক্তা চট্টোপাধ্যায়ের সঙ্গে কথা বলেছিলেন তিনি। পাশাপাশি অভিষেক চট্টোপাধ্যায়ের সঙ্গে তার দারুণ সুসম্পর্ক এবং বন্ধুত্ব ছিল বলেও দাবী করতে দেখা গিয়েছে ঋতুপর্ণা সেনগুপ্তকে। তবে তার লেখনী থেকে এদিন স্পষ্ট হয়ে গিয়েছে যে সোশ্যাল মিডিয়ায় সমালোচনাকে এই মুহূর্তে মোটেও ভালো ভাবে নিচ্ছেন না অভিনেত্রী।

Back to top button