টলিউড

ঘোর গরমে রোম্যান্সে ডুবলেন অভিনেতা সুদীপ মুখার্জি! ২৪ বছরের ছোট স্ত্রীর সাথে ভাগ করে নিলেন চরম ঘনিষ্ঠ ফটো

স্টার জলসায় সম্প্রচারের মাধ্যমে একসময় চূড়ান্ত জনপ্রিয় হয়ে উঠতে দেখা গিয়েছিল ‘শ্রীময়ী’ ধারাবাহিকটিকে। আর সেখানেই অনিন্দ্য সেনগুপ্তর চরিত্রে দর্শকরা অভিনয় করতে দেখতে পেয়েছেন অভিনেতা সুদীপ মুখার্জিকে। তবে ধারাবাহিকের চরিত্র অনুযায়ী গম্ভীর এবং সিরিয়াস হলেও বাস্তব জীবনে অভিনেতা সুদীপ মুখার্জি কিন্তু সম্পূর্ণ অন্যরকম। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় তিনি।

যেখানে মাঝেমধ্যেই স্ত্রী পৃথা চক্রবর্তীর সঙ্গে নানান রকম ঘনিষ্ঠ ফটো ভাগ করে নিতে দেখা যায় তাকে। এবার সেরকমই একটি ফটোর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেতা। প্রসঙ্গত ফেসবুকের মাধ্যমে একে অপরের সঙ্গে পরিচয় হয়েছিল সুদীপ এবং পৃথার। কিন্তু তাদের বয়সের পার্থক্য এবং সুদীপের প্রথম ডিভোর্সের কারণে এ বিয়েতে রাজি ছিলেন না পৃথার পরিবার।

শেষ পর্যন্ত অবশ্য ধুমধাম করে চার হাত এক হয়েছিল তাদের। বর্তমানে দুই সন্তানও রয়েছে এই জনপ্রিয় জুটির। পাশাপাশি তাদের সোশ্যাল মিডিয়া থেকে বেশ স্পষ্ট যে বিয়ের ৬ বছর কেটে যাওয়ার পরেও কিন্তু আগের মত একই রকম ভালোবাসা রয়েছে তাদের মধ্যে। তবে এদিন তার ফটো দেখে নেটিজেনদের একটি বড় অংশ হাসির ছলে জানিয়েছেন ঘোর গরমে যখন সবাই কাহিল, তখন চূড়ান্ত রোমান্সে ব্যস্ত অভিনেতা সুদীপ মুখার্জি।

Back to top button