টলিউড

‘আমার সঙ্গে কাঞ্চন মল্লিকের বন্ধুত্ব অটুট রয়েছে’! ‘পরকীয়া’ প্রসঙ্গে অভিনেতার স্ত্রী পিঙ্কিকে নিয়ে মুখ খুলতে দেখা গেল চর্চিত প্রেমিকা শ্রীময়ীকে

‘কৃষ্ণকলি’ থেকে শুরু করে ‘খুকুমণি হোম ডেলিভারি’ ধারাবাহিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করতে দেখা গিয়েছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে। তবে গত বছর ঠিক এই সময় ব্যক্তিগত ভাবে দারুন ঝড়ের মুখোমুখি হতে হয়েছিল অভিনেত্রীকে। কারণ তার ব্যক্তিগত জীবন আচমকাই প্রকাশিত হয়ে গিয়েছিল নেটিজেনদের সামনে।

একই সঙ্গে তিনি জড়িয়ে পড়েছিলেন জনপ্রিয় টলিউড অভিনেতা কাঞ্চন মল্লিকের সঙ্গে পরকীয়া বিতর্কে। তার বিরুদ্ধে এই অভিযোগ আনতে দেখা গিয়েছিল অভিনেতা স্ত্রী পিংকি ব্যানার্জিকে। এবার গোটা বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমে সামনে মুখ খুললেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। এদিন তিনি জানিয়েছেন পেশাগত জীবনে সাফল্যের মুখ দেখতে শুরু করেছিলেন তিনি। কিন্তু এই বিতর্কের ফলে হারাতে হয়েছে অনেক কিছু।

দীর্ঘদিন কর্মহীন অবস্থায় ছিলেন তিনি। তিনি জানিয়েছেন তিনি মনে করেন অন্য কারো প্ররোচনায় এ ধরনের অভিযোগ তার বিরুদ্ধে এনেছিলেন অভিনেত্রী পিঙ্কি ব্যানার্জি। পাশাপাশি কাঞ্চন মল্লিকের স্ত্রী মানসিক অবসাদের ভুগছেন এমন দাবিও করতে দেখা গেছে তাকে। তবে এতকিছুর মধ্যেও অভিনেতা কাঞ্চন মল্লিকের সঙ্গে তার বন্ধুত্ব ঠিক আগের মতোই আছে বলে দাবি করেছেন শ্রীময়ী। প্রসঙ্গত বর্তমানে শেষ হয়ে গিয়েছে ‘খুকুমণি হোম ডেলিভারি’। তাই পরের কাজ এর অপেক্ষায় রয়েছেন অভিনেত্রী।

Back to top button