বাংলা সিরিয়াল

‘লালন অগ্নিসাক্ষী রেখে চড়ুইকে বিয়ে করেছে, তাই আমি সরে এলাম’! ‘ধূলোকণা’র ফুলঝুড়ির কথা শুনে চরম বিরক্ত দর্শকরা

এই মুহূর্তে স্টার জলসার অন্যতম একটি জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠতে সক্ষম হয়েছে ‘ধূলোকণা’। মাঝখানে টিআরপি তালিকায় বেশ নেমে যেতে দেখা গিয়েছিল এই জনপ্রিয় ধারাবাহিকটিকে। তবে বর্তমানে ধারাবাহিকের গল্প অনুযায়ী ধারাবাহিকের মুখ্য চরিত্রদের মধ্যে বিয়ে দেখতে পাওয়ার কথা ছিল অনুগামীদের। যা নিয়ে রীতিমতো উচ্ছ্বসিত ছিলেন তারা।

তবে সম্প্রতি গল্পের মধ্যে ব্যাপক পরিবর্তন এনেছেন ধারাবাহিকের নির্মাতারা এবং নায়িকা ফুলঝুরির বদলে বর্তমানে ধারাবাহিকে নেতিবাচক চরিত্র চড়ুইয়ের সঙ্গে ধারাবাহিকের নায়ক লালনের বিয়ে দেখতে পেয়েছেন অনুগামীরা। এর পরেই ফুলঝুরি চরিত্রের কি হবে তা নিয়ে প্রশ্ন তুলতে দেখা গিয়েছিল তাদের। তবে সম্প্রতি ধারাবাহিকের নতুন পর্বে তারা দেখতে পেয়েছেন যেহেতু অগ্নিসাক্ষী করে লালন চড়ুইকে বিয়ে করেছে, তাই ফুলঝুরি সেখানে আর নিজের দাবী নিয়ে কথা বলতে যায়নি।

বলাই বাহুল্য ফুলছড়ির এই যুক্তি শুনে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে নেটিজেনদের একটি বড় অংশকে। তারা জানাচ্ছেন প্রথমে যেভাবে তারা ধারাবাহিকের গল্প নিয়ে উৎসাহিত ছিলেন এখন ক্রমাগতই আগ্রহ হারিয়ে ফেলতে হচ্ছে তাদের। ফলস্বরূপ এই ধারাবাহিকের অনুগামীরা বর্তমানে আশঙ্কা করছেন আবারও হয়তো ‘ধূলোকণা’ ধারাবাহিকের জনপ্রিয়তা নামতে শুরু করবে টিআরপি তালিকায়।

Back to top button