টলিউড

‘কিশমিশ’ ছবির হাত ধরে ভাগ্য পরিবর্তন হলো বাংলার সুপারস্টার দেবের! ছবির জন্য অস্কার পুরস্কার পেলেন অভিনেতা দেব

শুক্রবার সকাল থেকেই খবরের শিরোনামে অভিনেতা দেব। তাকে নিয়েই যেনো সারা বাংলা জুড়ে মাতামাতি। আসলে শুক্রবার মুক্তি পেয়েছে দেবের অভিনীত ছবি ‘কিসমিশ’। আর সেই নিয়েই দর্শকমহলে মাতামাতি শুরু হয়ে গিয়েছে। আর এই ছবি দেবের জীবনে অনেককে সাফল্য এনে দিয়েছে।

কিশমিশ মুক্তি পাওয়ার পর দুর্দান্ত সাফল্য নিয়ে এগোচ্ছে সিনেমা হলে। আর দেবের ছবি মানেই সপরিবারে গিয়ে দেখে আসার ছবি এবারও তার অন্যথা হলো না দেবের বাবাও দেবের কিশমিশ ছবি দেখে আসার পর রিভিউ দিয়েছেন এবং সেই রিভিউ অসাধারণ। ‘কিশমিশ’ দেখে এসে দেবের বাবা তাঁকে একটি চিঠি লিখেছেন। গুরুদাসবাবুর দেখা সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন নায়ক। তিনি লিখেছেন, ‘কিশমিশ সুপার ডুপার হিটস’।

দেব লিখেছেন, ‘‘আজ পর্যম্ত আমার ৩৯ বছরের জীবনে আমার বাবা আমাকে একটি চিঠিও লেথেনি। প্রতিটা সিনেমার মতো আজকেও আমার বাবা এবং আমার পরিবার এসেছিল ‘কিশমিশ’ দেখতে। সিনেমা শেষ হওয়ার পর ব্যস্তার কারণে বাবার কাছে জানতে পারিনি কেমন লেগেছে সিনেমাটা। সব শেষে যখন বাড়ি ফিরলান তখন দেখলাম দরজার বাইরে বাবা লিখেছে Kishmish super duper hetes… আজকে যেন মনে হল বাবাকে জীবনে প্রথমবার গর্ববোধ করাতে পারলাম। Kishmish আপনাদের কতটা বালো লাগবে তা আমার জানা নেই। কিন্তু, আজকের দিনের এই অনুভূতিটা আমার কাছে কিশমিশ এর মত মিষ্টি হয়ে থাকতে সারা জীবন। সিনেমার ভাষায় আজ যেন অস্কার পেলাম।’’

তার সঙ্গে পোস্ট করেছেন একটি ভিডিও দেখা যাচ্ছে বাড়ির দরজার সামনে সেই চিঠিটি ঝুলছে। আসলে কিসমিশ ছবি মুক্তি পাওয়ার অনেক আগে থেকেই ছবির ট্রেলার দেখে অধীর আগ্রহে এই ছবি দেখার জন্য অপেক্ষা করছিলেন দর্শকেরা। ছবি মুক্তি পাওয়ার পরেও ভালো সাফল্য পেয়েছে এই ছবি। এবারে দেখা যাক বাকি দর্শকেরা কিশমিশ ছবি নিয়ে কি মতামত দেন। তবে সেরা মানুষের থেকে সেরা রিভূব্রত দেব পেয়ে গিয়েছেন তার বাবার কাছে ছবিটা সুপার ডুপার হিট।

Back to top button