টলিউড

‘না থেকেও বড়পর্দায় একসঙ্গে ফিরতে চলেছেন সৌমিত্র-স্বাতীলেখা’! সামনে এল ‘বেলাশুরু’র ট্রেলার, তীব্র উত্তেজনা অনুগামীদের মধ্যে

গতবছর অনুগামীদের শোকাহত করে প্রয়াণ ঘটতে দেখা গিয়েছিল জনপ্রিয় টলিউড অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী স্বাতীলেখা সেনগুপ্তের। তবে তাদের প্রয়াণের পর এবার সামনে আসতে চলেছে দুজনের একসঙ্গে অভিনয় করে যাওয়ার শেষ সিনেমা। প্রসঙ্গত ২০১৫ সালে শিবপ্রসাদ নন্দিতা জুটির পরিচালনায় ‘বেলাশেষে’ সিনেমায় কাজ করতে দেখা গিয়েছিল সৌমিত্র চট্টোপাধ্যায় এবং স্বাতীলেখা সেনগুপ্তকে। সেই সিনেমার চূড়ান্ত জনপ্রিয়তার পর আবারও একসঙ্গে ‘বেলাশুরু’ নামের একটি সিনেমায় কাজ করেছিলেন তারা।

যদিও শিবপ্রসাদ এবং নন্দিতা জুটি এই সিনেমাকে বেলাশেষের দ্বিতীয় পর্ব বলতে নারাজ। তবে আগের সিনেমার মতোই এই সিনেমায় অভিনয় করতে দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্ত, মানালি দে থেকে শুরু করে টলিউডের আরো একাধিক পরিচিত মুখকে। এদিন অবশেষে অনুগামীদের অপেক্ষা সম্পন্ন করে সামনে আসতে দেখা দিয়েছে নতুন এই সিনেমার ট্রেলার। যা দেখার পর চূড়ান্ত উত্তেজিত অনুগামীরা।

কমেন্টের মাধ্যমে তারা জানিয়েছেন এই সিনেমার মুখ্য দুই চরিত্রের অভিনেতা এবং অভিনেত্রী বর্তমানে আমাদের মধ্যে না থাকলেও তাদের কাজ নতুন করে তাদেরকে আবার অনুগামীদের মধ্যে জীবন্ত করে তুলেছে। পাশাপাশি এই সিনেমার ট্রেলারের জনপ্রিয়তা দেখে নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন প্রকাশের পরই দারুন জনপ্রিয় হতে সক্ষম হবে সৌমিত্র চট্টোপাধ্যায় অভিনীত এই শেষ সিনেমা।

Back to top button