টলিউড

ট্রান্সপারেন্ট পোশাকে ঢাকা শরীর! লাস্যময়ী রূপে ঋত্বিকা সেন, প্রজাপতির মতো উড়লেন অভিনেত্রী

বর্তমানের উঠতি নায়িকাদের কাছে সোশ্যাল মিডিয়া একটি গুরুত্বপূর্ণ মাধ্যম। যার মধ্য দিয়ে তারা খুব সহজেই নেটিজেনদের সঙ্গে যোগাযোগ স্থাপন করতে পারেন। আজকের দিনে দাঁড়িয়ে আট থেকে আশি সকলেই সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ থাকেন। এখনকার প্রজন্ম সোশ্যাল মিডিয়ায় সরোগরো।

তারা নিজেদের পছন্দের তারকা ছবি কিংবা ভিডিও দেখতে আগ্রহী থাকেন সবসময়ই। বর্তমানে তারকারাও তাদের হতাশ করেননা। তারকারাও নিজেদের মুহূর্তের ছবি কিংবা ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। যা নেটদুনিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই ভাইরাল হয়ে যায় নেটিজেনদের মধ্যে এবং তারকাদের অনুরাগীদের মধ্যে।

সম্প্রতি ঋত্বিকা সেনের ফটোশুটের একটি ছবি ভাইরাল হয়েছে নেট পাড়ায়। এই ছবিতে অভিনেত্রী ঋত্বিকা সেনের দেখা মিলেছে সাদা রঙের ব্রালেটে, সাদা রঙের ব্লেজার, সাদা ট্রাউজার এবং ঘি রঙের পিন পয়েন্টেড হিলে। এই পোশাকে এবং খোলা চুলে অভিনেত্রীকে লাস্যময়ী লাগছিল। ছবিটি দেখে বোঝাই যাচ্ছে এটি একটি ফটোশুটের ছবি। যা নেটদুনিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই ভাইরাল হয়ে যায়। অভিনেত্রী ঋত্বিকা সেনের সোশ্যাল মিডিয়ায় অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। দিনে দিনে বাড়ছে এই সুন্দরী অভিনেত্রী অনুরাগী। এই অভিনেত্রীর যেকোনো ছবি কিংবা ভিডিও নিমেষের মধ্যে ভাইরাল হয় নেট পাড়ার।

সম্প্রতি জানা গেছে, জুবিন গর্গের মিউজিক ভিডিওতে সম্রাট মুখার্জির স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন ঋত্বিকা সেন। এই অফারটি পেতে রীতিমত অবাক হয়েছিলেন অভিনেত্রী। তার কারণ হল ৯ বছর বয়সে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘বউ কথা কও’-তে সম্রাট মুখার্জির মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন এই অভিনেত্রী। হঠাৎ করে সেই অভিনেতার স্ত্রীর চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে চমকে উঠেছিলেন ঋত্বিকা। কবে তার মতে অভিনেতা-অভিনেত্রীদের চরিত্র নিয়ে খুঁতখুঁত করা ঠিক নয় কারণ সব ধরনের রোলেই অভিনয় করা উচিৎ বলে তিনি মনে করেন।

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)

Back to top button