বলিউডStory

বিশ্ব সুন্দরীর শিরোপা জিতে মায়ের সঙ্গে মাটিতে বসেই খেয়েছিলেন অভিনেত্রী ঐশ্বর্য, একদমই মাটির মানুষ অভিনেত্রী

বলিউড মানে এক বিরাট গ্ল্যামার দুনিয়া চোখের সামনে ভেসে ওঠে। এই দুনিয়াতে প্রতিদিন প্রতিনিয়ত এমন অনেক ঘটনাই ঘটে যা সাধারণ দর্শকদের পক্ষে জানা সম্ভব নয়। কিছু কিছু ঘটনা প্রকাশ্যে উঠে আসে আবার কিছু ঘটনা থাকে যা অজানাই থেকে যায়। সেলিব্রিটিদের সম্বন্ধে যে কোন খবর ভাইরাল হতে বিশেষ সময় লাগেনা। বলিউড তারকাদের ফ্যান ফলোয়ার্স অগণিত।

অনুরাগীরা অন্তত একবার দেখতে চান তাদের প্রিয় তারকাকে। তবে আজকের দিনে দাঁড়িয়ে তারকারা নিজেদের অনুরাগীদের হতাশ করেননা। তারাও নিজেদের কাটানো নানা মুহূর্তের ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়া, যা মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। এই বলিউড ইন্ডাস্ট্রির এমন অনেক ছবি রয়েছে যা দেখেন নেটিজেনদের রীতিমত অবাক হতে হয়।

সম্প্রতি একটি পুরনো ছবি ভাইরাল হয়েছে নেট পাড়ায়। বলিউডের অন্যতম প্রথম সারির অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনের ছবি ভাইরাল হয়েছে। এই অভিনেত্রী ১৯৯৪ সালে ‘মিস ওয়ার্ল্ডের’ শিরোপা জিতেছিলেন। বিশ্বের দরবারে ভারতের মুখ উজ্জ্বল করেছিলেন এই অভিনেত্রী। ‘মিস ওয়ার্ল্ডের’ শিরোপা জেতার পর বাড়ি ফিরে মায়ের সাথে মাটিতে বসে খেয়েছিলেন এই অভিনেত্রী। সম্প্রতি সেই ছবিই ভাইরাল হয়েছে নেটিজেনদের মাধ্যে। এই ছবিতে ঐশ্বর্য রাই বচ্চনকে দেখা যাচ্ছে একটি লাল শাড়িতে, মাথায় রয়েছে বিশ্ব সেরার শিরোপা, গলায় ঝঝুলছে ‘মিস ওয়ার্ল্ডের’ শ্যাশ। সম্প্রতি ভাইরাল হওয়া ছবি দিতে অভিনেত্রীকে নিজের মায়ের সঙ্গেই মাটিতে বসে খেতে দেখা গেছে।

এই অভিনেত্রী বর্তমানে বচ্চন পরিবারের পুত্রবধূ। জুনিয়র বচ্চন অর্থাৎ অভিষেক বচ্চনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন অনেকদিন। তাদের একটি কন্যা সন্তানও রয়েছে। তার নাম আরাধ্যা। বিয়ের পর থেকে সেভাবে বড় পর্দায় দেখা মেলেনি অভিনেত্রী। নিঃসন্দেহে তিনি প্রথম সারির জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। সম্ভবত ২০১৮-র পর ২০২২ সালে আবারও বড় পর্দায় দেখা মিলতে পারে এই অভিনেত্রীর।

‘পুণ্যিয়ানি সেলভান’ ছবির হাত ধরে বড় পর্দায় ফিরছেন অভিনেত্রী। ঐশ্বর্য রাই বচ্চন ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন মোহন বাবু, বিক্রম, কার্তি, জয়াম রবি, এবং, তৃষা কৃষ্ণন। এই খবর নেটদুনিয়ায় প্রকাশ্যে আসার সাথে সাথেই অভিনেত্রীর অনুরাগীরা বেশ স্বস্তির নিঃশ্বাস ফেলছেন। কারণ অভিনেত্রীকে আবার বড় পর্দায় দেখা যাবে এই খবরেই খুশি সকলে।

Back to top button