ভাইরাল

অবশেষে সামনে এলো ‘মানিকে মাগে হিতে’ গানটির ভাইরাল হওয়ার আসল রহস্য! ফাঁস হয়ে গেল আসল তথ্য

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা বাড়িতে বসেই সমস্ত কিছু জানতে পারি। বর্তমান যুগে দুনিয়াটাই বন্দি হয়েছে হাতের মুঠোয়। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা এমন অনেক ছবি কিংবা ভিডিও দেখতে পাই যা হয়ত সচরাচর দেখা সম্ভব হয় না। প্রতিদিন প্রতিনিয়ত এমন অনেক ভিডিও ভাইরাল হয় যে রীতিমতো আমাদের মনকে ছুঁয়ে যায়। সেই সমস্ত ভিডিও যারা মানুষের মনে থেকে যায় অনেকদিন।

বেশ কিছুদিন ধরে একটি গান তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ”মানিকে মাগে হিতে” গানটি রীতিমতো জেঁকে বসেছে মানুষের মনে। সোশ্যাল মিডিয়ায় চোখ পাতলেই এখন শুধুই এই গানটি দেখা যাচ্ছে এবং শোনা যাচ্ছে। হঠাৎ করে এই গানটি কেন এত হিট করলো জানেন? চলুন জেনে নেওয়া যাক।

বর্তমানে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে মানুষের মনে এখন একটাই গান জেঁকে বসেছে। সেটি ”মানিকে মাগে হিতে”। গানটি গেয়েছেন শ্রীলঙ্কান গায়িকা ইয়োহানি। তার গলায় এই গানটি শুনে মুগ্ধ হয়েছেন দেশ থেকে বিদেশের সকল নেটবাসীরা। ভারত, পাকিস্তান, বাংলাদেশ, আমেরিকা, ইংল্যান্ড, জাপান, অস্ট্রেলিয়া সহ আরো বিভিন্ন দেশর মানুষ মেতেছে এই গানে।

অনেক নেটিজেনদের মতে ইয়োহানির গান গাওয়ার ধরন, তার চাহনি সবটাই মুগ্ধ করেছে নেটিজেনদের। তার গায়েকির জন্যই এই গানটি বহুল জনপ্রিয় হয়েছে মানুষের মধ্যে। মেয়েটির গলার হাসকি ভাব সকলেরই মন কেড়েছে। আবার অনেকের মতে ৫ টি আলাদা সিলেবেলে ভাগ করার ফলে সহজেই গিটার বা পিয়ানোতে তুলে নেওয়া যায় এই গানটি। অনেকের মতে গানটি খুব সহজ সরলভাবে গাওয়া হয়েছে।

গানের মধ্যেকার মেলোডি ভাব মানুষকে আকর্ষণ করেছে ভীষণ ভাবে। যার জন্যই সম্প্রতি এই গানটি ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। মানে বুঝতে না পারলেও মানুষ গুনগুন করে চলেছে এই সুর। বলাই যায় বর্তমানে সকল নেটিজেনরা মজেছে ”মানিকে মাগে হিতে”।

Back to top button