টলিউড

‘সামান্য লাইক কমেন্টের জন্য বক্ষস্থল দেখিয়ে ছবি দেবেন না প্লিজ, আপনাকে সম্মান করি’! ঋতাভরীর হট পোশাকের ছবি দেখে সমালোচনা করছেন নেটিজেনরা

বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন ঋতাভরী চক্রবর্তী। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’তে ললিতা চরিত্র করার মধ্য দিয়ে বাঙালি দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি।‘চোখের তারা তুই’ ধারাবাহিকের সোহাগ অথবা তুতুলের চরিত্রেও অভিনয় করেছিলেন তিনি। এই দুই ধারাবাহিকেই তার অভিনয় দক্ষতা ফুটে উঠেছিল, ‘চোখের তারা তুই’ ধারাবাহিকটিতে অবশ্য শেষ পর্যন্ত তিনি অভিনয় করেননি, ধারাবাহিক ছেড়ে দিয়েছিলেন, তবে যেটুকু সময় তিনি নায়িকা হিসেবে অভিনয় করেছিলেন সেই স্বল্প সময়ের অভিনয় নিয়ে আজও আলোচিত হয়।

পরবর্তীতে বড় পর্দায় যখন অভিনয় করতে নামেন তখন সেখানেও রীতিমত নিজের আলাদা একটা ধারা তৈরি করেন অভিনেত্রী। খুব বেশি মেকাপ নয় সাদামাটা অল্প মেকআপে তিনি পর্দার সামনে হাজির হন আর নিজের সাবলীল অভিনয় দক্ষতায় দর্শকদের মনে চিরন্তন জায়গা করে নেন। ২০১১ তে ‘তোমার সঙ্গে প্রাণের খেলা’ ছবিতে অভিনয় করলেও ছবিটি হলে মুক্তি পায়নি। এরপর পরী ছবিতে কাজ করেন তিনি, পরবর্তীতে তার সবথেকে জনপ্রিয় কাজ গুলোর মধ্যে অন্যতম হলো ‘ব্রহ্মা জানেন গোপন কম্ম’টি। এই ছবিতে এক মহিলা পুরোহিতের ভূমিকায় অভিনয় করে তাক লাগিয়ে দেন অভিনেত্রী।

এই ছবিতেও তাকে নামমাত্র মেকআপ নিয়ে পর্দায় দেখা গেছে, শাড়ি পড়ে সাদামাটা লুকে তিনি দর্শকদের মন জয় করেছেন। সাদামাটা লুকে সকলের মন জয় করা অভিনেত্রী যখন বাস্তব জীবনে হট পিক দেন তখন অনেক দর্শকরাই সেটা মানতে পারেন না। ঠিক যেমন সম্প্রতি কালো রংয়ের একটি হট ড্রেসে চুল খুলে ছবি দিয়েছেন অভিনেত্রী। তার এই ছবিটিতে তার অসংখ্য অনুরাগী লাভ রিয়েক্ট দিয়েছেন এবং অনেকে কমেন্ট করে তাদের ভালোলাগার কথা জানিয়েছেন প্রচুর মানুষ শেয়ার‌ও করেছেন। তবে এর পাশাপাশি এই ছবির জন্য ট্রোলিংয়ের শিকার হয়েছেন অভিনেত্রী।

এই ছবিতে তার বক্ষ বিভাজিকার ভাঁজ থেকে শুরু করে বুকের উপরের অংশ দেখা যাচ্ছে, যা নিয়ে অনেকেই সমালোচনা করে লিখেছেন যে, তাকে অনেকেই পছন্দ করেন, এমনি পছন্দ করেন, তার সাদামাটা লুকের জন্য। তিনি যেন এইরকম পোশাক না পরেন, এতে দর্শকদের মনে তার প্রতি থাকা আসনটা টলে যাবে। নেটিজেনদের একাংশ অভিনেত্রীকে এই রূপে দেখতে চান না, তাকে একেবারেই ভাল লাগছে না ইত্যাদি বলেছেন। একজন নেটিজেন আবার লিখেছেন, সামান্য লাইক কমেন্টের জন্য বক্ষস্থল দেখিয়ে ছবি দেবেন না প্লিজ, আপনাকে আমরা সম্মান করি।

Back to top button