বাংলা সিরিয়াল

সমুদ্র সৈকতে খোলামেলা সাহসী পোশাকে ‘সহচরী’ কনীনিকা ব্যানার্জি! ‘পুরো জলহস্তী লাগছে’, তীব্র আক্রমণ নেটদুনিয়ার বাসিন্দাদের

এই মুহূর্তে স্টার জলসার ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন টলিউড অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়। দীর্ঘদিন পর এই ধারাবাহিক দিয়ে ছোট পর্দায় ফিরে এসেছেন তিনি। এবং অভিনয় গুণে অতি অল্প দিনের মধ্যেই আবার নতুন করে দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী। তবে এবার সাহসী পোশাকে ফটো পোস্ট করে তুমুল কটাক্ষের শিকার হতে হল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

প্রসঙ্গত সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সামনে উঠেছে একটি ফটো। যেখানে দেখা গিয়েছে বন্ধুদের সঙ্গে সমুদ্র সৈকতে বেড়াতে গিয়েছেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়। সেখানেই বন্ধুদের সঙ্গে বিকিনি পরে ফটো তুলতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। বলাই বাহুল্য সেই ফটো দেখেই কুমন্তব্য করেছেন নেটিজেনদের একটি বড় অংশ। প্রসঙ্গত কনীনিকা বন্দ্যোপাধ্যায় সেই সমস্ত অভিনেত্রীদের মধ্যে একজন যিনি তথাকথিত নায়িকাসুলভ চেহারা নয় বরং একটু ভারী চেহারার অধিকারী।

বলাই বাহুল্য তাকে বিকিনি পরতে দেখে তার চেহারা নিয়ে মন্তব্য করেছেন অনেকেই। তবে পাল্টা প্রতিবাদ করেছেন অভিনেত্রীর অনুগামীরা। তারা জানিয়েছেন চেহারা যেমনই হোক মন চাইলে সব ধরনের পোশাকই পরা যায়। পাশাপাশি ধারাবাহিকে অভিনেত্রী এমনিতে শাড়ি পরে থাকলেও বাস্তবে তাকে যে সাহসী পোশাকেও দারুন সুন্দর লেগেছে সে কথা জানাতে ভোলেননি অভিনেত্রী কনীনিকা বন্দোপাধ্যায় এর অনুগামীরা।

Back to top button