বাংলা সিরিয়াল

পোস্ট করলেন প্রথম রোম্যান্টিক রিল ভিডিও! নেটদুনিয়ায় ভাইরাল ‘নোলক’ অর্থাৎ অভিনেত্রী সোমু সরকারের রোম্যান্টিক রিল

এই মুহূর্তে স্টার জলসার ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকটির মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী সোমু সরকারকে। প্রসঙ্গত এই ধারাবাহিকের মাধ্যমে টলিউড আত্মপ্রকাশ করে তুমুল জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন তিনি। পাশাপাশি প্রথম ধারাবাহিকেই অভিনেতা কৌশিক সেন এর বিপরীতে অভিনয় করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী। ইতিমধ্যেই তার অভিনয় দক্ষতার প্রশংসা শুধুমাত্র দর্শক নয়, পাশাপাশি তার সহ-অভিনেতা কৌশিক সেন এর মুখে শোনা গিয়েছে।

তবে অন্যান্য নায়িকাদের মত সোশ্যাল মিডিয়ায় ততটা সক্রিয় ছিলেন না অভিনেত্রী সোমু সরকার। যে কারণে অন্যান্য জনপ্রিয় নায়িকাদের তুলনায় তার অনুগামী সংখ্যা অনেকটাই কম এই মুহূর্তে। তবে এবার নেটদুনিয়ায় অভিনেত্রীকে পোস্ট করতে দেখা গেল তার প্রথম রোমান্টিক রিল ভিডিও এবং প্রথম ভিডিওর মাধ্যমেই দর্শকদের প্রশংসা কুড়াতে সক্ষম হয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত রিল ভিডিও দেখার পর এদিন তার অনুগামীরা জানিয়েছেন অভিনেত্রী ধীরে ধীরে অন্যান্য অভিনেত্রীদের মত সোশ্যাল মিডিয়ায় নিজের উপস্থিতি বাড়ানোর চেষ্টা করছেন এবং অতি অল্প দিনের মধ্যেই তিনি যে বড় সংখ্যক অনুগামী লাভ করতে সক্ষম হবে সে ব্যাপারে আত্মবিশ্বাসী অভিনেত্রীর অনুগামীরা। বলাই বাহুল্য এ দিন তার রোমান্টিক ভিডিও মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি কমেন্ট বক্স উপচে পড়েছে অনুগামীদের পাঠানো ভালোবাসার বার্তায়।

 

View this post on Instagram

 

A post shared by Somu Sarkar (@me_somu_sarkar)

Back to top button