বাংলা সিরিয়াল

‘পুলিশ থেকে রাতারাতি দারুণ গায়িকা হয়ে উঠলো গুড্ডি, তবু মিলছে না টিআরপি রেটিং’! ‘গুড্ডি’র নতুন পর্ব দেখে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে স্টার জলসার ‘গুড্ডি’ ধারাবাহিকটিকে নিয়ে বেশ চাঞ্চল্য পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত এই ধারাবাহিকের মাধ্যমে অনেকদিন পর ছোট পর্দায় ফিরে আসতে দেখা গিয়েছে জনপ্রিয় টলিউড অভিনেতা রনজয় বিষ্ণু এবং অভিনেত্রী শ্যাম্পৌপ্তি মুদলিকে। প্রথম থেকেই এই ধারাবাহিকের গল্প মন জয় করে নিয়েছিল দর্শকদের। কারণ একেবারে অন্যরকম গল্প দেখতে পাচ্ছিলেন তারা এই ধারাবাহিকের মাধ্যমে।

ধারাবাহিকের নায়িকার পুলিশের চাকরিতে যোগদান করার স্বপ্ন সফল হওয়ার উদ্দেশ্য নিয়ে শুরু হয়েছিল এ ধারাবাহিকের গল্প। তবে এই ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বে অনুগামীরা দেখতে পেয়েছেন ধারাবাহিকের নায়িকা আচমকাই গায়িকা হয়ে উঠতে সক্ষম হয়েছে। বলাই বাহুল্য সেই দৃশ্য দেখে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

কারণ অনুগামীদের একাংশ প্রশ্ন তুলেছেন সোশ্যাল মিডিয়ায় এই ধারাবাহিকের কোনো ক্লিপ পোস্ট করলে তা মুহূর্তের মধ্যেই নেট দুনিয়ার বাসিন্দাদের মধ্যে ভাইরাল হয়ে যায় এবং হাজার হাজার দর্শক তা দেখে ফেলেন। কিন্তু বাস্তবে ধারাবাহিকের টিআরপি রেটিং মোটেই বাড়ছে না। তবে ধারাবাহিকের অনুগামীরা জানিয়েছেন ধারাবাহিকটি যেহেতু বিকেলবেলা সম্প্রচার করা হয়, তাই অনেকেই একই সময়ে অন্যান্য রিয়ালিটি শো দেখেন। যে কারণে আকাঙ্ক্ষিত সাফল্য পাচ্ছে না স্টার জলসার ‘গুড্ডি’ ধারাবাহিকটি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh