বাংলা সিরিয়াল

সিদ্ধার্থর কথা শুনে ক্ষেপলো মিঠাই ও তোর্ষা দুজনেই! সিদ্ধার্থ এবং মিঠাইয়ের মাঝে বার বার নাক গলাচ্ছে তোর্সা, ভাইরাল ভিডিও

বাংলা ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় একটি হল জি বাংলার মিঠাই ধারাবাহিক। এক বছরেরও বেশি সময় ধরে জি বাংলার পর্দায় এই ধারাবাহিক হয়ে আসছে এবং বিপুল জনপ্রিয়তার কারণে প্রচুর ভালোবাসা পেয়েছে এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র মিঠাই এর ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এবং সিদ্ধার্থের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা আদৃত রায়। বর্তমানে তো সিদ্ধার্থ এবং মিঠাইয়ের কেমিস্ট্রি একেবারে জমে ক্ষীর। রাগী গুরুগম্ভীর উচ্ছে বাবু থেকে একেবারে রোমান্টিক হয়ে উঠেছে সে।

বর্তমানে ধারাবাহিকের পর্বগুলি একেবারে জমে ক্ষীর। সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে যে মোদক বাড়িতে প্রবেশ ঘটেছে দাদাই এর ছেলেবেলার বান্ধবী। আর তাকে নিয়েই বর্তমানে মোদক বাড়িতে গন্ডগোল। দাদাই এর ওই বান্ধবী কে একেবারেই সহ্য করতে পারছে না ঠাম্মি। তাই জন্য দাদাই কে দু চারটে ভালো মন্ধ কথাও শোনাচ্ছে। আর তাদের এই দুষ্টু মিষ্টি মনোমালিন্য দর্শকও বেশ উপভোগ করছেন।

আর ঐদিকে সিদ্ধার্থ এবং মিঠাইয়ের মধ্যেই খুনসুটি মান অভিমান চলছে। সেই পর্বের একটি ছোট ভিডিও ক্লিপ জি বাংলার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে আপলোড করা হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে মিঠাই এর সাথে রাগ করে সিদ্ধার্থ সারা রাত ড্রইং রুমে এসে শুয়েছে। আর তাই দেখে টেস বুড়ি তো খুব খুশি। মিঠাই এবং সিদ্ধার্থের মধ্যে এরকম অশান্তি তো সে চায়। তাই নানারকম কথা বলে ওদের বিরক্ত করতে থাকে। আর এই ভিডিও ইতিমধ্যেই ৫ হাজারেরও বেশি মানুষ পছন্দ করেছেন।

Back to top button