বাংলা সিরিয়াল

আচমকাই বাদ এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকে ছোট দাদু! ফেসবুকে বাদ পড়া নিয়ে রাগ উগড়ে দিলেন ছোটদাদু ফাল্গুনী চট্টোপাধ্যায় স্বয়ং

ধারাবাহিক দেখতে দেখতে মানুষের এমন হয় যে ধারাবাহিকের চরিত্রগুলো দর্শকের ভীষণ পছন্দের হয়ে যায়। সেই চরিত্রগুলোকে হঠাৎ করে দেখতে না পেলে দর্শকদের মন খারাপ হয়ে যায় আর যদি কোনো কারণ ছাড়াই হঠাৎ করে ধারাবাহিকের গুরুত্বপূর্ণ কিছু চরিত্র ছুমন্তরের মতো ভ্যানিশ হয়ে যায় তাহলে দর্শক মনে নানা রকম প্রশ্ন সৃষ্টি হয়। ঠিক যেমন ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের ছোট দাদুর চরিত্র। জি বাংলার অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’। এই ধারাবাহিকে যৌথ পরিবারের গল্প তুলে ধরা হয়েছে যা দর্শকদের ভীষণভাবে আকর্ষণ করেছে। এই ধারাবাহিকের দু’টি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্র হলো ছোট দাদু আর ছোট ঠাম্মি। ছোট দাদুর এই চরিত্রটি করছেন অভিনেতা ফাল্গুনী চট্টোপাধ্যায় কিন্তু দীর্ঘ বেশ কিছু সময় ধরে তাকে এই ধারাবাহিকে দেখা যাচ্ছে না যা নিয়ে দর্শকদের মনে নানা রকম প্রশ্ন সৃষ্টি হয়েছিল, তারা অভিনেতাকে প্রায়ই ফোন মেসেজ এটা জিজ্ঞেস করতেন।এইবার প্রকাশ্যে ক্ষোভ উগরে দিলেন ফাল্গুনী চট্টোপাধ্যায় স্বয়ং।

বেশ কিছুদিন ধরেই এই ধারাবাহিকে ছোট ঠাম্মিকে দেখা যাচ্ছে না। অবশ্য এর অন্য একটি কারণ আছে মানসী সিনহা তার প্রথম সিনেমা পরিচালনা করার জন্য ধারাবাহিক থেকে কিছুদিনের জন্য ব্রেক নিয়েছেন। তবে ফাল্গুনী চট্টোপাধ্যায় কেন নেই- এই নিয়ে দর্শক মনে প্রশ্ন উঠেছিল। এইবার এই সমস্ত কিছুর জবাব দিলেন অভিনেতা, বলা ভালো নির্মাতাদের উদ্দেশ্যে তিনি প্রশ্ন ছুড়ে দিলেন।

“বিগত আড়াই মাস ধরে এই প্রশ্নের উত্তর না পেয়ে আমি অন্ধকারে। আমি তো ভেবে পাইনা প্রায় প্রতিদিন উপস্থিতির পর আদর্শ যৌথ পরিবার ‘সরকার বাড়ি’র দুটো গুরুত্বপূর্ণ চরিত্র কি করে কোন কারণ না দেখিয়ে ভ্যানিশ হয়ে যেতে পারে? গল্পের বিশ্বাসযোগ্যতা কি তাতে মজবুত হয়? আমি জানি না, সত্যিই জানি না ভাই।” যদিও বর্তমানে ফাল্গুনী চট্টোপাধ্যায় ধুলোকণা ধারাবাহিকে অভিনয় করছেন তবে ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে সকলেই তাকে খুব মিস করছেন।

Back to top button