বাংলা সিরিয়াল

‘ভালো সিরিয়ালটা কুটকাচালি দিয়ে ভরছে’! নোলক নিজে দাঁড়িয়ে থেকে দেবে আদি এবং রোহিণী-র বিয়ে, দর্শকরা তুমুল বিরক্ত গোধূলি আলাপ ধারাবাহিক নিয়ে

এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো ‘গোধূলি আলাপ’ শুরুর কয়েক দিনের মধ্যেই এই ধারাবাহিকে আপন করে নিয়েছে অসংখ্য মানুষ। এখন এই ধারাবাহিকের ভক্ত সংখ্যা প্রচুর।অরিন্দম এবং নোলকের অসম বয়সের প্রেমের গল্প খুব তাড়াতাড়ি মন জয় করে নিয়েছে দর্শকদের। বাকি ধারাবাহিকের থেকে কিছুটা অন্য ধাঁচের এই ধারাবাহিক খুব সহজে পছন্দ করছেন দর্শক।

ধারাবাহিকে শুরুতে দেখানো হয় গ্রামের এক বহুরূপী মেয়ের নোলকের সঙ্গে ঘটনাচক্রে বিয়ে হয়ে যায় শহরের নাম উকিল অরিন্দম গাঙ্গুলীর এবং অরিন্দম সসম্মানে নিজের বাড়িতে নিয়ে আসেন নোলক কে। কিন্তু শ্বশুরবাড়িতে নোলক কারো থেকেই সেই সম্মান পায় না সেখানে উপস্থিত থাকে অরিন্দমের এক সহকর্মী রোহিণী। অরিন্দমের সঙ্গে একটি ল ফার্ম হাউসে কাজ করে সে। গল্প এগোয় তত্ত্ব বোঝা যায় যে আসলে অরিন্দমকে মনে মনে ভালোবাসে রোহিণী। তাই সে নোলক কে অরিন্দমের পাশে একেবারে সহ্য করতে পারছে না। আর তার কারণেই বারবার লোককে বিপদে ফেলার চেষ্টা করছে সে। নানান ছলে বলে কৌশলে নোলোকের ক্ষতি করতে চাইছে।

সম্প্রতি ধারাবাহিকের একটি নতুন প্রোমো ভিডিও সামনে এসেছেন সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি মন্দিরে দাঁড়িয়ে নোলক তার মাস্টার দাদা এবং রোহিণীর বিয়ে দিচ্ছে। আসলে রোহিণী অরিন্দম কে বিয়ে করতে না পারার কারণেই বাড়ির ছোট ছেলের সঙ্গে বিয়ে করে গাঙ্গুলী বাড়িতে ঢুকতে চাইছে এবং নলোকের এর থেকে প্রতিশোধ নিতে চাইছে। নোলক জানিয়ে দেয় যে যদি কোন রকম ভাবে তার মাস্টার দাদা মনে কষ্ট দেয় তার শ্বশুরবাড়ির কারো কোন ক্ষতি করতে চায় তাহলে রোহিনী সব থেকে বড় শত্রু হয়ে দাঁড়াবে নোলক। রোহিণী কে সে সাবধান করে দেয় নোলক যেমন গড়তে জানে তেমন ভাঙতেও জানে। আর এইদিকে রোহিণী ভাবতে থাকে একবার বিয়ে হয়ে গেলে সে গাঙ্গুলী বাড়িতে ঢুকে সব তছনছ করে দেবে। এই ভিডিওটি স্টার জলসার ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে এবং পোস্ট করা মাত্রই হাজার হাজার মানুষের মধ্যে দুই হাজারেরও বেশি পছন্দ করেছেন।

Back to top button