টলিউড

‘উৎসব, পার্ক-স্ট্রিট, মন্ত্রীদের পুজো সব চলছে, শুধু বন্ধ স্কুল-কলেজ’! লকডাউন নিয়ে শাসকদলকে একহাত নিলেন ঋদ্ধি সেন, শ্রীলেখা মিত্ররা

সম্প্রতি আবারও ক্রমবর্ধমান করোনা পরিস্থিতি। তা আটকাতে আংশিক লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে রাজ্যের শাসক দল। তার পাশাপাশি বন্ধ করে দেওয়া হয়েছে বিভিন্ন স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয়েগুলি। সেই পরিপ্রেক্ষিতে শাসকদলের উদ্দেশ্যে এবার তীব্র কটাক্ষ ছুঁড়ে দিতে দেখা গেল টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র এবং অভিনেতা ঋদ্ধি সেনকে। এদিন নিজেদের সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে একহাত নিয়েছেন তারা পশ্চিমবঙ্গ সরকারকে।

এদিন জাতীয় পুরস্কারপ্রাপ্ত টলিউড অভিনেতা ঋদ্ধি সেন কটাক্ষের সুরে জানিয়েছেন পার্ক স্ট্রিটের উৎসব, বিজয় মিছিল, ভোটের প্রচার থেকে শুরু করে মন্ত্রীদের পুজো, সমস্ত কিছুই চলছে কিন্তু শিক্ষাপ্রতিষ্ঠানগুলি বন্ধ করে দেওয়া হচ্ছে করোনার প্রকোপের ভয়ে।

তিনি আরো জানিয়েছেন যে হয়তো কেবলমাত্র শিক্ষাব্যবস্থাকে থামিয়ে দিলেই থেমে যাবে করোনার সংক্রমণ। এদিন তিনি পাশে পেয়েছেন আর এক টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্রকেও। ঋদ্ধি সেনকে সমর্থন করে শ্রীলেখা জানিয়েছেন সাধারণ মানুষ মারা যাচ্ছেন, স্কুল-কলেজ সমস্ত কিছু চুলোয় যাচ্ছে, কেবলমাত্র চারিদিকে উৎসব এবং অনুষ্ঠান চলছে।

বলাই বাহুল্য পশ্চিমবঙ্গ সরকারের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত মেনে নিতে পারেননি অভিভাবকদের অনেকেও। তারা মনে করছেন এভাবে চলতে থাকলে একটি গোটা প্রজন্ম শিক্ষার আলো থেকে বঞ্চিত হবে এবং পরবর্তীকালে বিপুল ক্ষতির সম্মুখীন হতে হবে তাদের।

Back to top button