বলিউড

হেরে গেলো সালমান, অক্ষয়! বলিউড কে টেক্কা দিয়ে সারা দেশজুড়ে ৩০০ কোটির ব্যবসা করল আল্লু অর্জুনের তেলুগু ছবি ‘পুষ্পা’

বিনোদন জগতের অন্য আরেকটি বড় অংশ হলো সিনেমা। গতবছর করোনা পরিস্থিতি কিছুটা কন্ট্রোলে আসার পর একের পর এক মুক্তির অপেক্ষায় থাকা ছবিগুলো মুক্তি পেয়েছিল হলে এবং তারপর থেকেই বলিউড হলিউড টলিউড সব জায়গাতেই দারুণ ব্যবসা চলেছিল। তবে ক্রিসমাসের পর আবার করোনা বাড়বাড়ন্ত হওয়ায় বেশ কিছু ছবি মুক্তির ডেট পিছিয়ে গিয়েছে। কারণ করোনা পরিস্থিতি সামলাতে আবারো বন্ধ হয়ে গিয়েছে সিনেমা হল। তাই এই পরিস্থিতিতে কেউই নিজেদের ছবিগুলি মুক্তির রিস্ক নিতে চাইছে না। অন্যদিকে ক্রিসমাসের অনেক আগেই মুক্তি পেয়েছিল দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির ছবি ‘পুষ্পা’। এই ছবিতে আল্লু অর্জুন এর পাশাপাশি রশ্মিকা মান্দানা কে দেখা গিয়েছে।

গত বছর ১৭ই ডিসেম্বর মুক্তি পেয়েছিল আল্লু অর্জুন এবং রশ্মিকা অভিনীত পুষ্পা। বর্তমানে শুধুমাত্র তেলেগু নয় আরো বিভিন্ন ভাষাতে চুটিয়ে ব্যবসা করছে এই ছবি। ইতিমধ্যেই দেশে ৩০০ কোটির বেশি ব্যবসা ছাড়িয়ে গিয়েছে পুষ্পা। মুক্তির পর মাত্র তিন সপ্তাহ দেই এই টাকার ব্যবসা করেছে পুষ্পা।

করোনা পরিস্থিতির জেরে অন্যান্য ছবি মুক্তির বন্ধ হয়ে গেছিল। যার কারণে পুরস্কার ভালোই ব্যবসা হয়েছে। এরপরে মুক্তি পেয়েছে হলিউড সিনেমা স্পাইডার ম্যান : নো ওয়ে হোম। পুষ্পার প্রতিদ্বন্দ্বী হয়ে উঠেছিল স্পাইডারম্যান। অন্যদিকে বলিউডের ছবি 83 টেক্কা দিতে পারিনি পুষ্পা কে। ৬২.৯৮ কোটি টাকার ব্যবসা করেছে এই পুষ্পা।

আল্লু অর্জুন এর প্রথম কোন ছবি হিন্দিতে ডাবিং হয় মুক্তি পেয়েছে এবং মুক্তির পর প্রথম ছবিতেই ছক্কা হাঁকিয়েছেন অভিনেতা। এতদিন পর্যন্ত হিন্দি ভাষায় সংশ্লেষণ করে শুধুমাত্র টিভিতেই ছবিগুলি আসতো তবে ছবিগুলি জনপ্রিয়তা দেখে বর্তমানে হলেও রিলিজ করা হয় আল্লু অর্জুনের ছবি। ইতিমধ্যে অভিনেত্রী জানিয়েছেন এ বলিউডে অভিনয় করার জন্য প্রস্তুত তিনি শুধুমাত্র ভালো ছবির অফার আসার অপেক্ষা।তিনি ও রশ্মিকা ছাড়াও ছবিতে রয়েছেন ফাহাদ ফাসিল, ধনঞ্জয়, সুনীল সহ আরো তাবড় অভিনেতা অভিনেত্রীরা।

Back to top button