টলিউড

‘বেল্টম্যান নামটা হয়েছে কারণ লোকের ভালো লাগে আমার বেল্ট দিয়ে মারার দৃশ্য’! নিজের নতুন ছবি ‘অপরাজেয়’র প্রচারে এসে জানালেন রঞ্জিত মল্লিক

এই মুহূর্তে টলিউডের অন্যতম অভিজ্ঞ এবং বর্ষীয়ান অভিনেতা বললেই উঠে আসে রঞ্জিত মল্লিকের নাম। এখনো সমান আগ্রহ নিয়ে টলিউডের বড় পর্দায় কাজ করতে দেখা যাচ্ছে তাকে। প্রসঙ্গত সম্প্রতি মুক্তি পেয়েছে তার আগামী ছবি ‘অপরাজেয়’র ট্রেলার। সেই ট্রেলার মুক্তির অনুষ্ঠানে এসে এবার নিজের ‘বেল্টম্যান’ নাম নিয়ে মুখ খুলতে দেখা গেল স্বয়ং অভিনেতাকে।

এদিন তিনি জানিয়েছেন তার কোন কোন সিনেমায় বেল্ট দিয়ে দুষ্কৃতীদের মারার দৃশ্য ছিল এবং সেই দৃশ্যগুলি কোনভাবে ভীষণ পছন্দ হয়ে গিয়েছিল দর্শকদের। যে কারণে প্রায় প্রতিটা সিনেমাতেই তার এমন দৃশ্য রাখতে শুরু করেছিলেন পরিচালক এবং প্রযোজকরা। পাশাপাশি নিজের নতুন সিনেমার ব্যাপারেও কথা বলতে দেখা গিয়েছে এই প্রবীণ অভিনেতাকে। তিনি জানিয়েছেন একজন আইনজীবীর চরিত্রে অভিনয় করেছেন তিনি তার এই নতুন সিনেমায়।

তার সঙ্গে আরো গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা সুমিত গাঙ্গুলী থেকে শুরু করে অভিনেত্রী লাবনী হালদারকে। নিজের পর্দার চরিত্রের ব্যাপারে কথা বলতে গিয়ে অভিনেতা জানিয়েছেন তিনি সবসময় এমন চরিত্রে অভিনয় করার চেষ্টা করেন যা অন্যায়ের প্রতিবাদ করতে সক্ষম হবে বড় পর্দায়। এদিন তার অনুগামীরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন তারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন সিনেমাটি বড় পর্দায় দেখার জন্য।

Back to top button