টলিউড

পাননি বঙ্গসম্মান! কাউকে তেল দিয়ে নয়, বাংলার মানুষের মন জিতে সেরা অভিনেত্রীর অ্যাওয়ার্ড পেলেন মনামী ঘোষ, বাংলার গর্ব মনামী

বাংলা টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম সুন্দরী এবং ট্যালেন্টেড অভিনেত্রী হলেন মনামী ঘোষ। বিগত কয়েক বছর ধরে তিনি টলিউডের সঙ্গে যুক্ত রয়েছেন। কখনো ধারাবাহিকে বা কখনো ওয়েব সিরিজ, সিনেমাতে তাকে বিভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। তার অভিনয়ে মুগ্ধ হাজার হাজার মানুষ। পাশাপাশি মনামীর আরও অনেক গুন রয়েছে। প্রতিদিনই তার রূপে ঘায়েল হচ্ছে অসংখ্য পুরুষ। এছাড়াও নাচে সমান পারদর্শী অভিনেত্রী। এত গুণ থাকা সত্ত্বেও নিজের অভিনয় জীবনের এতগুলো বছরে একটিও পুরষ্কার পাননি তিনি। তবে এবারে জিতে নিলেন সেরা অভিনেত্রীর অ্যাওয়ার্ড।

বিগত কয়েক বছর ধরেই বিভিন্ন ধারাবাহিক ওয়েব সিরিজ এবং সিনেমাতে অভিনয় করেছেন মনামী। বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে তাকে দেখা গিয়েছে একাধিকবার। বর্তমানে তার পৃথিবী জুড়ে শুধুই অভিনয় রয়েছে। পাশাপাশি নাচ করতেও ভালবাসেন মনামী। তাই সেটাও চলতে থাকবে অভিনয়ের পাশেই। এর আগে ধারাবাহিকে অভিনয় করার জন্য পুরস্কার পেয়েছেন মনামী। কিন্তু একাধিক সিনেমাতে অভিনয় করলেও পুরস্কার পাননি, এই প্রথমবার সিনেমায় অভিনয় করে পুরস্কার উঠল তার ঝুলিতে। যে সে পুরস্কার নয় সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন মনামী।

আর নিজের জীবনের এই আনন্দের খবরটি সোশ্যাল মিডিয়ায় সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। নিজে ইনস্টাগ্রাম একাউন্ট থেকে এই সুখবর নেটিজেনদের দিয়েছেন তিনি। ‘বেলা শুরু’ ছবিতে অভিনয় করে এই পুরস্কার নিজের ঝুলিতে ভরেছেন অভিনেত্রী। ফেসবুক এবং ইনস্টাগ্রামে দুই প্লাটফর্মে পুরস্কার পাওয়ার ছবি এবং সেই মুহূর্তের ভিডিও শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন “সিনেমার জন্য আমার পাওয়া প্রথম সেরা অভিনেত্রীর পুরস্কার… বেলা শুরু… অভিভূত”।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

আইসিসি তরফ থেকে এই পুরস্কার বিতরণের অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল। অনুষ্ঠানের নাম ছিল বেঙ্গল লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২। যখন তার হাতে অ্যাওয়ার্ড তুলে দেওয়া হচ্ছে তখন ব্যাকগ্রাউন্ড এ বাজছিল বেলা শুরুর ছবির জনপ্রিয় গান টাপা টিনি। এই গানের তালে ঋতুপর্ণা অপরাজিতা আঢ্য আরো অনেকেই নেচেছিলেন কিন্তু মনামির অভিনয় ছিল নজরকাড়া।

Back to top button