বাংলা সিরিয়াল

‘কিচ্ছু লাগবে না, ১০ মিনিটে রান্না হয়ে যাবে!’ দিদি নাম্বার ওয়ানের মঞ্চে ‘আজব’ রেসিপি বলে তুমুল ট্রোলড সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জি, হাসির রোল সোশ্যাল মিডিয়ায়

শাড়ির ব্যবসা, গয়নার ব্যবসার পাশাপাশি একাধারে টলিউডের অন্যতম জনপ্রিয় সঞ্চালিকা বললেই উঠে আসে সুদীপা চট্টোপাধ্যায় এর নাম। দীর্ঘদিন ধরে জি বাংলার জনপ্রিয় রান্নার অনুষ্ঠান ‘রান্নাঘর’ সঞ্চালনার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিতে দেখা গিয়েছে তাকে।

তবে এবার সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হতে দেখা গেল একটি ভিডিও, যেখানে জি বাংলার অপর একটি জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে উপস্থিত হতে দেখা গিয়েছিল তাকে। এবং সেখানেই চিকেন রান্না করার একটি রেসিপি সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন তিনি। যা নেট দুনিয়ার বাসিন্দাদের সামনে আসার পরই হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত এদিনের ভিডিওয় দেখা গিয়েছে সুদীপা চট্টোপাধ্যায় বলছেন ঘরে কিছু না থাকলেও মাত্র ১০ মিনিটে চিকেন রান্না করা সম্ভব। কিন্তু এরপরেই রান্না করার পদ্ধতি বলতে গিয়ে তিনি বলেছেন রান্নার মধ্যে পোস্ত বাটা, নারকেল বাটা থেকে শুরু করে আরো একাধিক মসলা মেশাতে হবে এবং মাইক্রোওভেনে ১০ মিনিট তা রান্না করতে হবে। কমেন্টের মাধ্যমে এরপরই নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ জানিয়েছেন নারকেল বাটা, পোস্ত বাটার মত কাজ কখনই দশ মিনিটে হওয়া সম্ভব নয়। তাই তার রেসিপিকে এদিন অবাস্তব বলে দাগিয়ে দিয়েছেন দর্শকরা।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button