বাংলা সিরিয়াল

‘ঋদ্ধিমানের অসভ্যের মতো খড়ির হাত ধরে হ্যাঁচকা টান মারাটা বন্ধ হোক! বিষয়টি দৃষ্টিকটু অনেকটা বধূ নির্যা;তনের মতো’বলছেন নেটিজেনরা

স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়ায় কিছুদিন আগে দেখানো হয়েছিল যে বনি কুনালের বিয়ের জন্য খড়িকে শাস্তি দিতে উঠে পড়ে লেগেছিল ঋদ্ধিমান। কিন্তু তার মধ্যে পিটার চলে আসায় সেই কাজ থেকে ক্ষান্ত হয়েছে ঋদ্ধি। ধারাবাহিকে বর্তমানে দেখানো হয়েছে মিস্টার পিটারের মন জয় করে নিয়েছে খড়ি হাতের কাজ দিয়ে। মিস্টার পিটারকে নিজের হাতে করা রান্না খাইয়ে এবং একই সাথে নিজের হাতের মাটির কাজ দেখিয়ে বাংলা সংস্কৃতির দ্বারা মিস্টার পিটার কে মুগ্ধ করেছে খড়ি।

ঋদ্ধির ব্যবসার লস হ‌ওয়ার হাত থেকে তাকে বাঁচিয়েছে খড়ি। কিন্তু ধারাবাহিকে প্রায়শয়ই দেখা যায় যে ঋদ্ধিমান যেভাবে রুডলি কথা বলে খড়ির সাথে তার প্রতিবাদ করেছেন দর্শকদের একাংশের মানুষ। সবসময় খড়িকে খিঁচিয়ে কথা বলা ও হাত ধরে হ্যাঁচকা টান মারাটা যথেষ্ট দৃষ্টি কটু লাগছে দর্শকদের কাছে।

তারা বলছেন খড়ি খুব শান্ত বলেই এর কোনো প্রতিবাদ করে না অন্য কেউ হলে এরকম অসভ্যতামোর জন্য খাঁটিয়ে চড় মারতো ঋদ্ধিকে। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে সরব হয়েছেন লোকজন। তাদের বক্তব্য বিষয়টা অনেকটা বধূ নির্যাতনের মতো লাগছে। যেহেতু গাঁটছড়া ধারাবাহিকটি এতটা জনপ্রিয় তাই এইরকম জনপ্রিয় এক ধারাবাহিকে এরকম ঘটনা ঘটলে বেশ খারাপ লাগে। এমনকি এই কারণে ঋদ্ধি অর্থাৎ নায়ক চরিত্রকেও ছোটো করা হচ্ছে বলে দর্শকরা বলতে থাকেন।

একজন নেটিজেন লিখেছেন,“গাঁটছড়া সিরিয়ালে ঋদ্ধিমানের এই অসভ্যের মত বারবার খড়ির হাত ধরে হ্যাঁচকা টান মারাটা খুব‌ই দৃষ্টিকটু লাগছে। পরিচালকের একটু সতর্ক হ‌ওয়া দরকার।” – এইভাবে অনেকেই সহমত হয়ে বলেছেন যে এতগুলো দিন কেটে যাওয়ার পরে ঋদ্ধির এইবার একটু নরম হ‌ওয়া দরকার খড়ির প্রতি। দেখা যাক নির্মাতারা নেটিজেনদের এই কথা শোনেন কিনা?

Back to top button