টলিউড

দেব, জিৎ কে হারিয়ে দিলো যীশু! টলিউড, বলিউড ছাড়িয়ে এবার দক্ষিণের বিগ বাজেট সিনেমায় যীশু সেনগুপ্ত! কাজ করতে চলেছেন তিনি ‘জাতীয় ক্রাশ’ রশ্মিকা মন্দানার সাথে

এই মুহূর্তে টলিউডের যে সমস্ত অভিনেতা এবং অভিনেত্রীরা টলিউড ইন্ডাস্ট্রির বাইরে গিয়ে কাজ করছেন তাদের মধ্যে অন্যতম হলেন যিশু সেনগুপ্ত। ইতিমধ্যে একাধিক বলিউড প্রজেক্টে কাজ করে ফেলতে দেখা গিয়েছে তাকে।
তবে এবার জানা গেল হিন্দি সিনেমার গণ্ডি ছাড়িয়ে দক্ষিণে পা রাখতে চলেছেন টলিউডের এই জনপ্রিয় অভিনেতা এবং এদিন অনুগামীদের জন্য এক দারুন সুখবর নিয়ে এসেছেন তিনি।

জানা গিয়েছে দক্ষিণের একটি বিগ বাজেট সিনেমায় অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করতে চলেছেন যীশু সেনগুপ্ত। যদি এখনো পর্যন্ত সিনেমাটির ব্যাপারে বিস্তারিত কোন তথ্য নিজের অনুগামীদের সামনে আনেন নি অভিনেতা, তবে জানা গিয়েছে পরিচালক হানু রাঘাবাপুড়ির ‘সীতা রমম’ নামের তেলেগু সিনেমায় কাজ করতে চলেছেন তিনি। জানা গিয়েছে তার সঙ্গে এই সিনেমায় কাজ করতে চলেছেন জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মন্দানা।

তাছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী ম্রুণাল ঠাকুর ও অভিনেতা দুলকির সলমনকে। তবে জানা গিয়েছে এটি ছাড়া আরও একাধিক তেলেগু সিনেমায় অভিনয় করতে দেখা যাবে তাকে। ইতিমধ্যেই আচার্য নামের একটি সিনেমার শুটিং শেষ করেছেন অভিনেতা। এদিন অভিনেতার অনুগামীরা জানিয়েছেন সিনেমাটি বড় পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

Back to top button