বাংলা সিরিয়াল

নবাব নন্দিনীকে হারাতে পিলু ধারাবাহিকে মল্লারের জীবনে আসছে নতুন নারী! পিলুর এই ধামাকাদার এপিসোড মেনে নেবেন তো দর্শক?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক পিলু। এই ধারাবাহিকে আহির পিলুর রসায়নের পাশাপাশি রঞ্জা ও মল্লারের রসায়ন‌ও ভীষণ রকম হিট। গান ছেড়ে এই ধারাবাহিক শুরু হলেও বর্তমানে এই ধারাবাহিকে রোমান্সকে গুরুত্ব দেওয়া হয়েছে। আগে এই ধারাবাহিক হতো সন্ধ্যে সাড়ে ছয়টায় তবে বর্তমানে সময় পরিবর্তন করে ছয়টা করা হয়েছে। এই ধারাবাহিকের প্রতিপক্ষ হল ’গোধূলি আলাপ’। তবে টিআরপিতে এগিয়ে ‘পিলু’ তাই প্রতি সপ্তাহে স্লটলিড করে এই ধারাবাহিক। সন্ধ্যা ছয়টার সময় ভালো টিআরপি দেয় এই ধারাবাহিক।

তবে সম্প্রতি স্টার জলসার তরফ থেকে ‘নবাব নন্দিনী’র প্রোমো দেখানো হয়েছে। নবাব নন্দিনী সন্ধ্যা ছটায় আসছে পিলুর প্রতিপক্ষ হিসেবে। এই শক্ত প্রতিপক্ষ কে হারাতে পিলু ধারাবাহিকে তাই নতুন টুইস্ট আনা হয়েছে। গান দিয়ে শুরু হওয়া এই ধারাবাহিকে এবার শুরু করা হবে কুটকাচালি। বলা ভালো গল্পের গরু এবার গাছে তুলে দেওয়া হবে।

ধারাবাহিকের জনপ্রিয়তা বজায় রাখতে খুব শীঘ্রই পিলু ধারাবাহিকের নতুন একটি চরিত্রের প্রবেশ ঘটবে। কে এই চরিত্র জানেন? একটি বিশেষ সূত্রে পাওয়া খবর অনুযায়ী নতুন যে চরিত্রটি আসবে সে মল্লারের প্রথম পক্ষের স্ত্রী! এই চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী মানসী সেনগুপ্ত যিনি এর আগে ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিককে খলনায়িকা পায়েলের চরিত্রে অভিনয় করেছিলেন।‌ স্বাভাবিকভাবেই পিলুতেও এই চরিত্রটি ভীষণ রকম নেগেটিভ হবে এবং মল্লারের ওপর আধিপত্য বিস্তার করা নিয়ে রঞ্জার সাথে তার টক্কর বাঁধবে। তবে রঞ্জা যে ধরনের মেয়ে সেক্ষেত্রে সে কি লড়াই করবে নাকি অভিমানের বশে মল্লারের বাড়ি ছেড়ে যাবে? এই নিয়ে নানা রকম প্রশ্ন উঠতে শুরু করেছে ইতিমধ্যেই। এবার দেখার পালা পিলু VS নবাব নন্দিনীর টক্করে পিলুর এই গল্প দর্শকদের কতটা পছন্দের হয়?

 

View this post on Instagram

 

A post shared by Manosi Sengupta (@manosisengupta)

Back to top button