টলিউড

নিজের পছন্দ করা মেয়ে নাকি বাবার পছন্দ করা মেয়ে? প্রকাশ্যে তুমুল ঝগড়া রঞ্জিত মল্লিক ও সুপারস্টার অঙ্কুশের

ইতিমধ্যেই সকলে জেনে গিয়েছেন খুব শীঘ্রই বড় পর্দায় আসতে চলেছে রঞ্জিত মল্লিক, অঙ্কুশ হাজরা এবং অভিনেত্রী ঐন্দ্রিলা সেন অভিনীত ‘লাভ ম্যারেজ’। এর মধ্যেই আবার সোশ্যাল মিডিয়াতে রব উঠেছিল যে ঐন্দ্রিলা আর অঙ্কুশের দীর্ঘদিনের প্রেমের সম্পর্কে নাকি ইতি পড়েছে। সেটা নিয়ে বেশ কিছুদিন জোর জল্পনা চলেছে সোশ্যাল মিডিয়াতে। যদিও এই জল্পনার অবসান ঘটিয়ে তারকা যুগল জানিয়ে দিয়েছেন তাঁদের লাভ ম্যারেজের কথা। কিন্তু এরই মধ্যে আবার সকলের সামনেই আবার লাভ ম্যারেজ আর অ্যারেঞ্জ ম্যারেজ নিয়ে বছর শুরু অঙ্কুশ আর রঞ্জিত মল্লিকের।

প্রসঙ্গত জানা গিয়েছে, বাঙালির নববর্ষে আসতে চলেছে এই নতুন সিনেমা। এই সিনেমার গল্প সাধারণ মানুষের মনে ধরবে এমনটাই আশা করছেন নির্মাতারা। একদম সাধারণ সাদামাটা অথচ অসাধারণ গল্প নিয়ে আসছে এই সিনেমাটি। রঞ্জিত মল্লিকের ছেলে অঙ্কুশ হাজরা প্রেম করছিলেন অপরাজিতা আঢ্যের মেয়ে ঐন্দ্রিলার সাথে। সবকিছু ঠিকঠাক চলতে চলতেই হঠাৎই দেখা দিল একেবারে গোড়ায় গলদ।

ছেলে মেয়ের মধ্যে প্রেম চলতে চলতে হঠাৎই প্রেমে পড়ে যান ছেলের বাবা আর মেয়ের মা। ডেটিং থেকে চ্যাটিং সবটা নিয়েই হল বিশাল মুশকিল। কোথায় তারা দাঁড়িয়ে ছেলে মেয়ের বিয়ে দেবেন তা নয় নিজেরাই এই বয়সে প্রেমে ব্যস্ত। এবার কে কার বিয়ে দেবে সেই নিয়ে হলো চিন্তা। এদিকে আবার পাত্র-পাত্রী দুজনের বাড়ি থেকেই লাভ ম্যারেজে চূড়ান্ত আপত্তি।

এবার এই নিয়েই খোলা ময়দানে শুরু হল জোর খেলা। ছেলে বলছে লাভ ম্যারেজ তো বাবা বলছে অ্যারেঞ্জ ম্যারেজ। বাবার পছন্দ করা মেয়েকেই বিয়ে করতে হবে। বচসার এক রাউন্ড চলতে চলতে অঙ্কুশ বল দিয়ে দিলেন দর্শকের পায়ে। বললেন, ‘সব অঙ্কুশ হাজরা ফ্যানেরা আপনারাই এঁনাকে বুঝিয়ে দিন, লাভ ম্যারেজে আনন্দটা কোথায়’।

যদিও রঞ্জিত মল্লিকও কম নন কোনো অংশে। তিনি বললেন, ‘টু অল রঞ্জিত মল্লিক ফ্যানস এই ছোকরাকে বুঝিয়ে দাও, বাবার পছন্দ করা মেয়ে কত ভালো হয়’। প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়াতে এরূপ কথোপকথন বর্তমানে ছবির প্রচারের একটি অংশ। এর আগেও বেশ কিছু প্রকারে, এই ছবির প্রচার করা হয়েছে। আবার বিয়ের ডেট জানতে চেয়েছেন ইন্ডাস্ট্রির বহু বড় বড় মাথারাও।প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে আবির-শ্রাবন্তী কেউ বাকি নেই। এবার শুধু এটাই দেখার যে, বাঙালি নববর্ষে কতটা বাজিমাত করতে পারে ‘লাভ ম্যারেজ’।

 

View this post on Instagram

 

A post shared by Dipu (@ankush.official)

Back to top button

Ad Blocker Detected!

Refresh