টলিউড

দায়িত্ব নিতে না চাইলেও নুসরাত একাই পৃথিবীতে আনতেন তাঁদের ছেলে ঈশানকে! নুসরাতকে নিয়ে বিস্ফোরক যশ

টলিউডের একজন প্রথম সারির অভিনেত্রী হলেন নুসরাত জাহান। তবে নিজের কাজের থেকে বেশি তিনি সর্বাধিক সমালোচিত হয়েছেন তাঁর ব্যক্তিগত জীবনের সিদ্ধান্তগুলির জন্য। কোন তর্কবিতর্ককে পাত্তা না দিয়ে ব্যবসায়ী নিখিল জৈনের সাথে চুটিয়ে প্রেম করে বিবাহবন্ধনে আবদ্ধ হন তাঁরা। কিন্তু বিধাতার লিখন খন্ডাবে কে? সেই বিয়ে খুব বেশিদিন স্থায়ী হয়নি।

বিয়ের দু’বছরও হতে পারেনি, তার মধ্যেই পরকীয়ার অভিযোগ ওঠে নায়িকার বিরুদ্ধে। তিনি বিবাহ বহির্ভূত সম্পর্ক রেখেছিলেন অভিনেতা যশ দাশগুপ্তের সাথে। প্রথমদিকে দুজনেই সম্পর্কের কথা এড়িয়ে গেলেও খুব বেশি দিন লুকোনো থাকেনি এই সম্পর্ক। একসাথে বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়া, ডেটিং সবটাই নজরে এসেছিল নেটিজেনদের। এরপরে একদিন খবর আসে অভিনেত্রী নুসরাত জাহান অন্তঃসত্ত্বা।

সেই খবর ছড়িয়ে পড়ে একেবারে হাওয়ার বেগে। স্বামী নিখিল স্পষ্ট জানিয়ে দেন কোনোভাবেই এই সন্তান তাঁর হওয়ার কথা নয়। এরপর এই অভিনেত্রী জানান নিখিলের সাথে তাঁর বিয়ে নাকি বৈধই নয়। সেই সময় চারিত্রিক নোংরামি, কেচ্ছা এসব নিয়ে একেবারে জেরবার করে দেওয়া হচ্ছিল অভিনেত্রীকে। তবে একটা কথা বিশেষ প্রশংসনীয় যে এতো কিছুর মধ্যেও যশ হাত ছাড়েননি নুসরাতের।

চূড়ান্ত অপমান অসহায়তা একসাথে কাটিয়েছেন এই তারকা জুটি। একে অপরের পাশে থেকেছেন আগলে রেখেছেন। সেই সময় একে অপরের বিষয় জনসমক্ষে কোনো কথাই বলেননি কেউ। কিন্তু পরবর্তীকালে একটি শোতে এসে নুসরাতের বিষয়ে বেশ কিছু অজানা কথা জানিয়েছিলেন অভিনেতা নিজেই। আর সেসব কথা শুনে খুব স্বাভাবিক ভাবেই হতবাক হবেন আপনিও।

সেখানে তিনি জানান এক সময় নাকি তিনি নুসরাতকে নিয়ে পালিয়ে গিয়েছিলেন। সেই সময় অন্তঃসত্ত্বা অভিনেত্রীকে হাসপাতালে নিয়ে যাচ্ছিলেন তিনি। হঠাৎই নুসরাতের ইচ্ছে হয়েছিল লংড্রাইভে যাওয়ার। কিন্তু সামনে চলে আসে মিডিয়া। এমনভাবে নাকি মিডিয়া তাঁদের পিছু করেছিলেন যে গাড়ি জোরে চালিয়ে রীতিমতো পালাতে হয়েছিল তাঁদের।

যদিও এই বিষয়টি নাকি বেশ উপভোগ করেছিলেন অভিনেত্রী। তিনি আরো জানান হাসপাতালে ঈশানের জন্মের সময়ও পাশে ছিলেন যশ। অভিনেতা এমনটাও বলেছিলেন যে তিনি যদি ঈশানের দায়িত্ব নিতে অস্বীকারও করতেন তাও নুসরত নিজেই পৃথিবীতে আনতেন ঈশানকে। এমনই বেশ কিছু অজানার কথা জনসমক্ষে নিয়ে আসলেন যশ।

Back to top button

Ad Blocker Detected!

Refresh