টলিউড

‘বাংলায় এমন কেউ আছে আদৌ, যাকে দেখার জন্য গোটা দেশ অপেক্ষা করে?’! দক্ষিণের সাথে তুলনা করে বাংলাকে নিয়ে প্রশ্ন ছুঁড়লেন প্রযোজক রানা সরকার

টলিউডের অন্যতম সফল প্রযোজক বললেই উঠে আসে প্রযোজক রানা সরকারের নাম। কারণ ইতি মধ্যেই একাধিক সফল বাংলা সিনেমা প্রযোজনা করে ফেলেছেন তিনি। পাশাপাশি কিভাবে বাংলা সিনেমা সর্বভারতীয় হয়ে উঠতে পারে তা নিয়ে মাঝেমধ্যেই নানান মতামত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রাখতে দেখা যায় তাকে। তবে সম্প্রতি একটি ফেসবুক পোস্টের মাধ্যমে রীতিমতো বিতর্ক সৃষ্টি করেছেন তিনি।

কারণ নিজের মতামত জানাতে গিয়ে তিনি জানিয়েছেন দক্ষিণে যেমন রামচরণ, আল্লু অর্জুন এর মত তারকারা রয়েছেন যাদের দেখার জন্য গোটা দেশ অপেক্ষা করে থাকেন, বাংলায় এমন কেউ হয়তো নেই। পাশাপাশি উদাহরণ হিসেবে তিনি জানিয়েছেন বাংলায় যদি একটি সিনেমা তৈরি করে তা একাধিক আঞ্চলিক ভাষায় প্রকাশ করা হয় তাহলে তা কখনোই হয়তো সফলতা পাবে না। কারণ বাংলায় সর্বভারতীয় কোন স্টার নেই বলেই তিনি মনে করেন।

পাশাপাশি তার ফেসবুক অনুগামীদের কাছে এরকম একজন স্টারের নাম তুলে ধরার জন্য অনুরোধ করতে দেখা গিয়েছে তাকে। প্রসঙ্গত এর আগেও টলিউডের অভিনেতাদের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করতে দেখা গিয়েছিল তাকে। তিনি জানিয়েছিলেন নায়করা বাণিজ্যিক সফলতা এনে দিতে না পারলেও তাদের নানান দাবী দাওয়া প্রযোজকদের মেনে চলতে হয়। সব মিলিয়ে তার এই নতুন পোস্ট আরো একবার বিতর্ক তৈরি করেছে।

Back to top button