টলিউড

‘কিছুই অভিনয় জানেনা, অথচ গাদা গাদা টাকা চাই’! ‘চিনাবাদাম’ থেকে সরে দাঁড়ানোয় যশ দাশগুপ্তকে সরাসরি কটাক্ষ ছুঁড়লেন প্রযোজক রানা সরকার

সোশ্যাল মিডিয়ার দৌলতে বেশ কিছুদিন আগে নেটিজেনরা জানতে পেরেছিলেন বড় পর্দায় মুক্তি পেতে চলেছে অভিনেতা যশ দাশগুপ্ত এবং অভিনেত্রী এনা সাহার নতুন সিনেমা ‘চিনেবাদাম’। তবে সিনেমাটির ট্রেলার মুক্তি পাওয়ার পর প্রত্যাশিত সাড়া পাওয়া যায়নি দর্শকের তরফে। তার মধ্যেই রবিবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেতা যশ দাশগুপ্ত জানিয়ে দিয়েছেন মতপার্থক্যের কারণে সিনেমার প্রচার থেকে সরে দাঁড়াচ্ছেন তিনি।

তবে কঠিন পরিশ্রমের মাধ্যমে বানানো এই সিনেমার জন্য শুভকামনা জানাতে দেখা গিয়েছে তাকে। তবে ‘চিনেবাদাম’ থেকে নিজেকে সরিয়ে নেওয়ার জন্য এবার প্রযোজক রানা সরকারের তীব্র কটাক্ষের মুখোমুখি হতে হলো অভিনেতা যশ দাশগুপ্তকে। এদিন প্রত্যক্ষভাবে অভিনেতার নাম নিয়ে প্রযোজক রানা সরকার জানিয়েছেন টাকা হাতে পেয়ে যাওয়ার পরেই সিনেমা ছেড়ে সরে দাঁড়িয়েছেন যশ দাশগুপ্ত।

পাশাপাশি এক বেসরকারি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি জানিয়েছেন অভিনেতা যশ দাশগুপ্তকে এর আগেও নিজের সিনেমায় নেওয়ার কথা ভেবেছিলেন তিনি। কিন্তু অভিনেতা যতটুকু অভিনয় জানেন তার থেকে অনেক বেশি টাকা দাবি করেন বলে অভিযোগ করতে দেখা গিয়েছে প্রযোজক রানা সরকারকে। তবে এখনো পর্যন্ত তার এই অভিযোগের পাল্টা উত্তর দিয়ে মুখ খুলতে দেখা যায়নি যশ দাশগুপ্তকে।

Back to top button