টলিউড

‘সিনেমাগুলো কত টাকার ব্যবসা করছে, তা সামনে আনা হচ্ছে না কেন?’! বাংলা সিনেমার আয়ের হিসেব জানতে চেয়ে প্রশ্ন তুললেন প্রযোজক রানা সরকার

করোনা আবহে সিনেমা হল বন্ধ থাকার কারণে বেশ সমস্যার সম্মুখীন হতে হয়েছিল টলিউড ইন্ডাস্ট্রিকে। তবে পরিস্থিতি একটু সামলে ওঠার পর থেকেই আবারও মুক্তি পেতে শুরু করেছে একের পর এক নতুন বাংলা সিনেমা। সম্প্রতি বড় পর্দায় মুক্তি পেতে দেখা গিয়েছে টলিউড সুপারস্টার দেব অভিনীত ‘কিশমিশ’ সিনেমাটি। অপরদিকে একই সঙ্গে বড় পর্দায় এসে পৌঁছেছে টলিউড সুপারস্টার জিৎ অভিনীত ‘রাবণ’ সিনেমাটি।

এরপর সোশ্যাল মিডিয়া এবং সংবাদমাধ্যমের দৌলতে বাংলা সিনেমা প্রেমীরা জানতে পেরেছিলেন দারুন ফলাফল করছে সিনেমাগুলি বক্স অফিসে। বেশ কিছু জায়গায় সিনেমাগুলি হাউসফুল হয়েছে, এমনটাও জানিয়েছেন সিনেমার নির্মাতারা। তবে এসবের মধ্যেই প্রতিটি সিনেমা কত টাকা আয় করছে তা নিয়ে প্রশ্ন তুলতে দেখা গেল টলিউড প্রযোজক রানা সরকারকে।

এদিন তিনি জানিয়েছেন অন্য সব ভাষার সিনেমায় বক্স অফিস কালেকশন সকলের সামনে তুলে ধরা হয়। বাংলা সিনেমার ক্ষেত্রে কেন ব্যতিক্রম সে প্রশ্ন তিনি রেখেছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। পাশাপাশি তিনি জানিয়েছেন দর্শককে যদি বাংলা সিনেমার পাশে দাঁড়াতে হয়, তাহলে তাদের জানার অধিকার রয়েছে যে একটি বাংলা সিনেমা কত টাকার ব্যবসা করছে কিংবা কত বড় হয়ে উঠতে সক্ষম হয়েছে। বলাই বাহুল্য এদিন তার সাথে একমত হতে দেখা গিয়েছে নেটিজেনদের অনেককেই।

Back to top button