বাংলা সিরিয়াল

গুলি খাওয়া অসুস্থ পিহুকে যত্নসহকারে শাড়ি পরিয়ে দিচ্ছে ঋষি, ঋষি এবং পিহুর রোমান্টিক মুহূর্তের সাক্ষী হল দর্শকরা

বিনোদন মানেই এখন দর্শকদের মাথায় ধারাবাহিকের কথায় প্রথমে মাথায় আসে নিত্যদিনের বিনোদনের জন্য এই ধারাবাহিক গুলির জুড়ি মেলা ভার প্রতিটি চ্যানেলেই নিত্য নতুন গল্পের ধারাবাহিক গুলি মানুষের মনোরঞ্জন করে চলেছে প্রতিদিন বিশেষ করে ঠাকুমাদের সারাদিনের পরিশ্রম ক্লান্তি দূর করে দিতে এই ধারাবাহিক হল মোক্ষম জিনিস। আর এই জনপ্রিয় এবং দর্শকদের অত্যন্ত পছন্দ ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম একটি হলো স্টার জলসার মন ফাগুন। অনস্ক্রিন শন এবং সৃজলা কেমিস্ট্রি দর্শকদের দারুন পছন্দের। ধারাবাহিকে ঋষিরাজ এবং পিহুর চরিত্রে অভিনয় করছে দুজনে।

বর্তমানে ধারাবাহিকে দেখানো হচ্ছে যে ইতিমধ্যেই কে আসল প্রিয়দর্শিনী সেটা জানতে পেরে গিয়েছে ঋষি এবং নকল প্রিয়দর্শিনী কে কিভাবে জব্দ করা যায় তারই প্ল্যান করছে দুজনে কিন্তু এরই মধ্যে প্রিয়দর্শিনী জানতে পেরে যায় যে তার বাবা-মার আসল খুনি কে। ঋষিরাজ এর কাছে যখন পিহু সব সত্যি তা জানাতে যায় তখনই সৌমেন পিহু কে গুলি করে এবং পিহু মাটিতে লুটিয়ে পড়ে। তখন ঋষিরাজ পিহু কে নিয়ে একটি সুরক্ষিত জায়গায় যায়।

এরপর সকলেই ভেবেছিল যে এবার ধারাবাহিকে আসবেন নাটক যেরকমটা হয় নায়িকা গুলি খেয়ে একমাস বিছানায় পড়ে থাকবে কিছু করতে পারবে না নায়ক তার সেবা যত্ন করবে কিন্তু এমনটা কিছুই হয়নি দীপুর কোমড়ের পাশ থেকে গুলি টা ছুয়ে বেরিয়ে যায় যার ফলে সামান্য চোট পেয়ে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে ব্যান্ডেজ করে বাড়িতে ছেড়ে দেয়।

আর আগামী পর্বে দেখানো হবে যে ঋষিরাজ যত্নসহকারে পিহু কে শাড়ি পরিয়ে দিচ্ছে। কারণ এই অবস্থায় একা একা শাড়ি পড়তে পারছে না পিহু। তাই ঋষি যত্ন করে পিহু কে শাড়ি পড়াতে সাহায্য করছে এবং একটি রোমান্টিক মুহূর্তের সাক্ষী হবে দর্শক। আর অন্যদিকে নকল প্রিয়দর্শিনী চেষ্টা করে যাচ্ছে ঋষিকে কিভাবে নিজের জালে ফাঁসানো যায়। আর অন্যদিকে রুশা কে দিদি ডাকতে গিয়েও মিলি অর্থাৎ নকল প্রিয়দর্শনী জোর বকা খাবে সব মিলিয়ে একেবারে জমজমাট মন ফাগুন ধারাবাহিক।

Back to top button