টলিউড

‘প্রায় অনাবৃত উর্ধাঙ্গে নীল-সাদা পোশাক’! সমুদ্রতটে সাহসী পোশাকে অভিনেত্রী নুসরত জাহান! অভিনেত্রীর খোলামেলা ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বড় পর্দার মতোই সোশ্যাল মিডিয়াতেও সমান জনপ্রিয় অভিনেত্রী নুসরত জাহান। যদিও মাঝে মধ্যেই তীব্র বিতর্কের সম্মুখীন হতে হয় তাকে, তবে একাধিক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়ে দিয়েছেন এই সমস্ত কটাক্ষকে পাত্তা দিতে তিনি নারাজ। তাই এবার প্রত্যাশিতভাবেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সমুদ্র সৈকত থেকে সাহসী পোশাকে ফটো ভাগ করে নিতে দেখা গেল অভিনেত্রী নুসরত জাহানকে।

প্রসঙ্গত রমজান মাস উপলক্ষে অনেকেই তীব্র সমালোচনা করেছেন অভিনেত্রীর, কোন নিয়ম না মানার জন্য। রমজান মাস চলাকালীন বিভিন্ন রকম সাহসী ফটো ভাগ করে নিতে দেখা গিয়েছিল তাকে। এবার তেমনই কমলা বিকিনিতে অভিনেত্রী ধরা দিয়েছেন ক্যামেরার সামনে। পাশাপাশি বাঁচলে রাজার মতো বাঁচা উচিত, এ কথাও জানিয়েছেন তিনি। বলাই বাহুল্য এই সাহসী ছবির জন্য রীতিমতো সমালোচনার শিকার হতে হয়েছে তাকে। সাংসদ হিসেবে অভিনেত্রীর এই ধরনের পোশাক মেনে নিতে আপত্তি রয়েছে অনেকের মধ্যেই।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

কিন্তু ইতিমধ্যেই পাল্টা মুখ খুলতে দেখা গিয়েছে অভিনেত্রীর অনুগামীদের। এবং তারা জানিয়েছেন প্রত্যেকবারের মতোই দারুন ভালো লাগছে তাদের প্রিয় অভিনেত্রীকে। তবে নুসরতের সোশ্যাল মিডিয়া দেখলে বেশ বোঝা যাচ্ছে এই মুহূর্তে এসব বিতর্কে কান দিতে তিনি নারাজ। বরং চুটিয়ে অবসর সময় উপভোগ করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh