টলিউড

স্ত্রী আর সদ্যজাতকে ফেলে মুম্বাইয়ে রাজ! ইনস্টাগ্রামে বরকে কি বললেন শুভশ্রী?

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনের পরের দিনই সকাল-সকাল মুম্বাইয়ের উদ্দেশ্যে পাড়ি দিলেন রাজ চক্রবর্তী। চেয়ারম্যানের দায়িত্বে বসার পর থেকে এখন রাজ চক্রবর্তী চলচ্চিত্র উৎসব নিয়ে দারুণ ব্যস্ত থাকেন। তবে চলচ্চিত্র উৎসবের উদ্বোধনের পরের দিন হঠাৎ করে মুম্বাইয়ের উদ্দেশ্যে বাড়ি দিলেন রাজ। শুধু তাই নয়, এয়ারপোর্ট থেকে সেলফি তুলে পোস্ট করেছেন তিনি। যদিও কেন তিনি মুম্বাই যাচ্ছেন সেটা জানাননি।

এদিন রাজ চক্রবর্তীর সঙ্গে দেখা গেল পদ্মনাভ দাশগুপ্তকে। টি-শার্ট সাথে জিন্সের জ্যাকেট আর চোখে কালো সানগ্লাস, এই ছিল পোশাক। যদিও মুম্বাই যাওয়ার কারণ জানাননি রাজ চক্রবর্তী। গতকালকেই কলকাতার আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন হয়েছে। এখন আবার শুভশ্রী আর তাদের মেয়ে ইয়ালিনী চক্রবর্তী হাসপাতালে। এরই মাঝে হঠাৎ করে মুম্বাই যাওয়ার প্রয়োজন পড়ল রাজের।

শোনা যাচ্ছে, বাংলা সিনেমার রিমেক হিন্দিতে বানাতে চাইছেন রাজ চক্রবর্তী। পদ্মনাভ দায়িত্ব নিয়েছেন চিত্রনাট্যের। সেই কারণেই দুজনে মিলে মুম্বাই যাচ্ছেন বলে জানা গিয়েছে। এয়ারপোর্ট থেকে একটি সেলফি তুলে ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন রাজ চক্রবর্তী। সেই ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন শুভশ্রী, আর সঙ্গে জুড়ে দিয়েছেন চুমুর ইমোটিকন।

 

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

দ্বিতীয়বার মা হয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। গত ৩০ শে নভেম্বর কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তিনি। ইউভানের নামের সঙ্গে মিলিয়ে মেয়ের নাম রেখেছেন ইয়ালিনি চক্রবর্তী। তবে নাম জানা গেলেও, এখনো পর্যন্ত তাঁদের কন্যা সন্তানকে চোখের দেখা দেখতে পাননি রাজ-শুভশ্রীর অনুরাগীরা। তাইতো অনুরাগীরা অপেক্ষা করছেন কবে তারা তাদের মেয়ের ছবি জনসমক্ষে আনবেন।

আরও পড়ুন : বড়দিনে মিষ্টি আর মিষ্টি মা একসাথে বড় পর্দায়! প্রধানের চেয়ে কাবুলিওয়ালা ট্রেলার বেশি মনে ধরলো!-মিঠাই ফ্যানরা কী বলছেন?

প্রসঙ্গত উল্লেখ্য রাজ চক্রবর্তী টলিউডের ব্যাপক জনপ্রিয় হলেও, এখন তিনি ওটিটি প্লাটফর্মে পা রেখেছেন। আর সেখানে যথেষ্ট সফল তিনি। তাঁর পরিচালনায় “আবার প্রলয়” মুক্তি পেয়েছিল জি ফাইভে। যখন পরিচালকের বিরুদ্ধে বার বার রিমেক বানানোর অভিযোগ উঠছিল, তখনই তিনি পরিণীতা, ইন্দুবালা ভাতের হোটেল, এর মত সিনেমা পরিচালনা করে নিজের জাত চিনিয়েছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh