বাংলা সিরিয়ালটলিউড

বড়দিনে মিষ্টি আর মিষ্টি মা একসাথে বড় পর্দায়! প্রধানের চেয়ে কাবুলিওয়ালা ট্রেলার বেশি মনে ধরলো!-মিঠাই ফ্যানরা কী বলছেন?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ছিল মিঠাই। ‌ মিঠাই নামের এক মিষ্টির কারিগর মিষ্টি বিক্রি করতে গিয়ে মনোহরাতে পৌঁছে যায়! তারপর মনোহরার এক ছেলের সোমের সাথে তার বিয়ে ঠিক হয়, কিন্তু বিয়ের ঠিক সময়ে সোম এই বিয়েটা করতে অস্বীকার করে, তখন সিদ্ধার্থ দাদুর সম্মান ও কথা রাখতে এই বিয়েটা করে।

বিয়ে করলেও বৈবাহিক সম্পর্কের প্রতি কোনরকম আস্থা ছিল না সিদ্ধার্থের মনে। তাই সিদ্ধার্থ মোদক দুজনকে মিলিয়ে দেওয়ার জন্য ডিভোর্সের ছক কষেন আর এরপর‌ই সিদ্ধার্থ আর মিঠাইয়ের সম্পর্ক ঠিক হয়। এরপর মিঠাই সিদ্ধার্থের ছেলে হয় শাক্য।

এই শাক্যর যখন ৫ বছর বয়স,ঠিক তখন‌ই একটি এক্সিডেন্টে মারা যায় মিঠাই কিন্তু আদপে সে মারা যায় নি। তিন চার বছর পর সে যখন ফিরে আসে তখন দেখা যায় তার স্মৃতিশক্তি হারিয়ে গেছে এবং তার নাম হয়েছে মিষ্টি মা আর তার একটা মেয়ে হয়েছে তার নাম মিষ্টি। এই মিষ্টি ও সিডের সন্তান, দুর্ঘটনার সময় থেকেই আসলে মিঠাই প্রেগন্যান্ট ছিলো।

আরও পড়ুন : মাথার ঘাম লেজে ফেলে দর্শনার জন্য আইবুড়ো ভাতের আয়োজন তারই নিতকনের! কে সে? পড়ুন বিস্তারিত

কাকতালীয়ভাবে এই ধারাবাহিক শেষের পর মিঠাই বড় পর্দায় চান্স পায় ছবির নাম প্রধান, অন্যদিকে মিষ্টি চরিত্রে অভিনয় করা ছোট মেয়েটিও বড় পর্দায় চান্স পায় মিনির চরিত্রে ছবির নাম কাবুলিওয়ালা।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন এই দুটো ছবির প্রোমো দেখে লিখেছেন যে,“সৌমি এর ফ্যান হয়েও কেন জানি আমার প্রধান এর চেয়ে কাবুলিওয়ালা এর ট্রেইলার টা বেশি মনে ধরলো এবার বড়দিনে মিষ্টি আর তার মিষ্টিমা একসাথে বড় পর্দায়”

Back to top button

Ad Blocker Detected!

Refresh