টলিউড

মাথার ঘাম লেজে ফেলে দর্শনার জন্য আইবুড়ো ভাতের আয়োজন তারই নিতকনের! কে সে? পড়ুন বিস্তারিত

সৌরভে সঙ্গে ঘর বাঁধছেন দর্শনা বণিক। আর মাঝে বেশ কয়েকটা দিন। তারপরেই চার হাত এক হবে। এখন যেন বিয়ের মরশুম চলছে টলি পাড়ায়। ছোট পর্দা থেকে শুরু করে বড় পর্দার একের পর এক অভিনেতা অভিনেত্রীরা বিবাহ বন্ধনে বাঁধা পড়ছেন। এই তালিকায় রয়েছেন দর্শনা আর সৌরভ।

আপাতত দুজনের আইবুড়ো ভাত পর্ব চলছে এখন। ডায়েট চার্ট বাদ দিয়ে একেবারে জমিয়ে পেট পুজো করছেন দুজনে। আইবুড়ো ভাতের ক্ষেত্রেও এবার দুর্দান্ত সারপ্রাইজ পেলেন দর্শনা।

বাঙালি মানে বিয়ের আগে আইবুড়ো ভাতের পর্ব বেশ ধুমধাম করেই সারা হয়। দর্শনার ব্যাপারেও তার ব্যতিক্রম হয়নি। কিন্তু তাই বলে সুদূর বাংলাদেশ থেকে যে আইবুড়ো ভাতের আয়োজন করা হতে পারে তার জন্য, এটা হয়তো কেউ ভাবতেও পারেননি। এরই মধ্যেই আইবুড়ো ভাতের জন্য প্রত্যেকটি পদ এসে হাজির হয়েছে দর্শনার বাড়িতে।

কিন্তু বাংলাদেশ থেকে কে আইবুড়ো ভাতের আয়োজন করল দর্শনার জন্য!

আরও পড়ুন : টেবিলে সাজানো রকমারি সব খাবার! বেড়াতে যাওয়ার স্মৃতি ঝালিয়ে নিলেন শ্রাবন্তী

১৫ ডিসেম্বর সন্ধ্যায় চার হাত এক হবে সৌরভ-দর্শনার। পূর্ব কলকাতার এক বিলাসবহুল হোটেলে বসবে বিয়ের গ্র্যান্ড আসর। তার আগে আইবুড়ো ভাত পর্বে রইল বিরাট চমক। দর্শনাকে যে আইবুড়ো ভাত খাওয়ালো সেও কিন্তু একজন স্টার। বাংলাদেশের ফেমাস সারমেয় সন্টু। মাথার ঘাম লেজে ফেলে রান্নাবান্না করেছে বলে কথা। সন্টুর পেজ থেকে একটি লেখা পোস্ট করা হয়েছে, সঙ্গে পোস্ট করা হয়েছে ছবি।

আরও পড়ুন : জাস্ট এ মিনিট সলমন….”, সলমনকে পিছুডাক মমতার! কেনো ডাকলেন তিনি? জানলে অবাক হবেন

সেখানে লেখা আছে, “কাল আমার বাপু Darshana দিদিকে আমি আইবুড়ো ভাত খায়িয়েছি জানো। সেই ভোর রাত ১১টায় উঠে নিজের পায়ে বাজারে গিয়ে সবকিছু কিনে নিজের হাতে বয়ে এনে কেটে ধুয়ে আগুনে সামনে দাঁড়িয়ে মাথার ঘাম লেজুতে ফেলে নিজের হাতেই সব রান্না করেছি। তারপর পার্সেল করে পাঠিয়ে দিয়েছি।

মেয়েটার জন্য এইটুকু কষ্ট তো করতেই হতো আমাকে। বিয়ের তো আর বেশি দিন নেই তাইনা। এমনিতেও আমি দর্শনা দিদির বিয়েতে নীতকনে হয়েছি তাই আমার তো ১টা দায়িত্ব আছে বাপু। লাব ইউ বাপু দর্শনা দিদি Saurav দাদা তোমরা খুববব ভালো থাকো”।

Back to top button

Ad Blocker Detected!

Refresh