টলিউড

“তোমার পায়ে নেলপালিশ পরানোর ভিডিও তো করলে। তুমি কোনদিন বরের পা টিপে দিয়েছো ?” বলে সরাসরি কটাক্ষ অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে

দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, আর বাবা রাজ চক্রবর্তী। চক্রবর্তী পরিবারে এখন খুশির হাওয়া। সবকিছু ঠিকঠাক থাকলে, আগামী ডিসেম্বরেই রাজের পরিবার আলো করে আসতে চলেছে পুত্র কিংবা কন্যা সন্তান। ইতিমধ্যেই শুভশ্রীসব কাজ থেকে বিরতি নিয়ে ফেলেছেন বলে জানা গিয়েছে। শুধুমাত্র ডান্স বাংলা ডান্সের বিচারকের ভূমিকাতেই তাঁকে এখন দেখা যাচ্ছে। কয়েকদিন আগেই শুভশ্রীকে একেবারে ঘরোয়া ভাবে সাধ দেওয়া হয় পরিবারের পক্ষ থেকে।

জুনের শেষের দিকে রাজ আর শুভশ্রী ঘোষণা করেছিলেন, তাঁরা দ্বিতীয়বার বাবা মা হতে চলেছেন। ইউভান জন্মের বছর তিনেক পর দ্বিতীয় সন্তান নেওয়ার পরিকল্পনা করেন রাজ-শুভশ্রী। অন্তঃসত্ত্ব হওয়ার কারণে সৃজিত মুখোপাধ্যায়ের দশম অবতার ছবি থেকে সরে আসতে হয় শুভশ্রীকে। আপাতত ঘরে নতুন অতিথি আসার জন্য দিন গুনছেন রাজ-শুভশ্রী। তবে অন্তঃসত্ত্বা থাকার শেষ কয়েকটা মাসে শুভশ্রীর খেয়াল কিভাবে রাখছেন রাজ চক্রবর্তী?

এবার ইনস্টাগ্রামে হবু মা শুভশ্রী একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেখা গিয়েছে যে, কুশনের উপরে পা রেখেছেন অভিনেত্রী। এদিকে রাজ যত্ন করে বউয়ের পায়ে লাল নেলপলিশ পরিয়ে দিচ্ছেন। ক্যাপশনে অভিনেত্রী লেখেন, “আমি বাচ্চার খেয়াল রাখছি, ও আমার। তাই তো সবসময় বলি, ‘আমরা প্রেগন্যান্ট’।”

রাজ শুভশ্রীর এমন সুন্দর মুহূর্তের ভিডিওটি দেখে একজন কমেন্ট সেকশনে লিখেছেন, “রাজদা সত্যি পরিবারের খুব খেয়াল রাখে। আমার তাই খুব ভালো লাগে তোমাদের একসঙ্গে”। “ওয়াও! কী সুন্দর” লিখলেন আরেকজন। এমন কত্ত সুন্দর সুন্দর মন্তব্যে ভরে গিয়েছে ভিডিওর কমেন্ট বক্সে। তবে ট্রোলও হল কম নয়। একজন লেখেন, “ব্যক্তিগত মুহূর্ত বাইরে না আনলেই নয়! তোমার পায়ে নেলপলিশ পরানোর ভিডিয়ো তো করলে। তুমি কোনওদিন বরের পা টিপে দিয়েছ?” অনেকেই আবার পুরো বিষয়টিকে ন্যাকামি ছাড়া আর কিছুই মনে করলেন না।

 

View this post on Instagram

 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

Back to top button

Ad Blocker Detected!

Refresh