বাংলা সিরিয়াল

‘শিবের খিদে পেয়েছে আর অন্নপূর্ণা নাচছে কিরে ভাই!শিব আবার এরকম নাচ কোত্থেকে শিখল?’শিবের টুইস্ট নাচ থেকে শুরু করে মহিষাসুরের Rap song নিয়ে তুমুল হাসাহাসি সোশ্যাল মিডিয়ায়!

মহালয়া নিয়ে দর্শকদের মনের মধ্যে একটা আলাদা আবেগ থাকে। কারণ মহালয়া হল অশুভের বিনাশ এবং শুভ শক্তির সূচনার ক্ষণ, মহালয়া হলো অসুরদলনী দেবী দুর্গার গল্প। তার সাথে শিব পার্বতীর এক অবর্ণনীয় প্রেম গাঁথা, যা আমরা ছোটো থেকে শুনতে শুনতে বড় হয়েছি। কিন্তু এই দেবী দুর্গা ও মহাদেবের এই প্রেমের গল্পে যদি নতুনত্ব দেখা থেকে উদ্ভট কিছু দেখানো হয় তা নিয়ে মানুষের ভাবাবেগে যেমন আঘাত লাগে তেমনই সমালোচনার ঝড়‌ও ওঠে।

যেমনটা হয়েছে স্টার জলসার মহালয়ার একটি দৃশ্য দেখার পর। সতী দেহত্যাগের পর দেবাদিদেব মহাদেব রাগে তাণ্ডব নিত্য করেছিলেন এ কথা আমরা পুরান কাল থেকে শুনে আসছি, তাই গল্পে ধারাবাহিকে এই দৃশ্য দেখতেও আমরা অভ্যস্ত। কিন্তু আমরা কখনো শুনিনি দেবাদীদের মহাদেব বিয়ে করতে যাওয়ার সময় ভস্ম মেখে টুইস্ট নাচতে নাচতে বিয়ে করতে গিয়েছিলেন! এখন এরকম কোন দৃশ্য হলে সমালোচনা তো হবেই।

আসলে স্টার জলসার মহালয়াতে দেখানো হয়েছে যে শিব তার সাঙ্গপাঙ্গকে নিয়ে বিয়ে করতে এসেছেন। গায়ে ভস্ম মেখে টুইস্ট নাচতে নাচতে বিয়ে করতে আসছেন আর তার সাথে গানের ‘ঘাওড়ি ঘিচকি ঘিচার’ মত লিরিক্স,যা দেখার পর শুরু হয়েছে তুমুল সমালোচনা। কখনো আবার দেখা যাচ্ছে অসুর Rap গান গাইছে এবং নিজেদের মহাহনু বলেও আখ্যা দিচ্ছে। এইসব দেখে সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন যে,‘যাই বলুন আর তাই বলুন, কোন কথা হবে না। দেখে প্রাণ ভরে হাসলাম তো!’

আর একজন শিবের নাচ নিয়ে লিখেছেন,“ শিব আবার এরকম নাচ কবে শিখলো?” কারোর কথায়,“ লিরিক্স টা কে লিখেছে? তাকে প্লিজ প্রকাশ্যে আনুন। একটু দেখতে চাই”। কেউ শিব অন্নপূর্ণার রসায়ন নিয়ে লিখেছেন,“ শিবের খিদে পেয়েছে আর অন্নপূর্ণা নাচছে কিরে ভাই!” কারোর কথায়,“ নাচ না জানলেও অভিনেত্রী বলে তাকে দিয়ে জোর করে নাচাবেন! দেরি হলেই নাচতে হয় বুঝি?” কেউ আবার আরো একধাপ এগিয়ে বলেছেন,“ স্টার জলসার অসুর মেটাল রক গাইছে ! আলাদাই তো!”

Back to top button

Ad Blocker Detected!

Refresh