টলিউড

‘কত বোতল তেল লেগেছে?’ মিমির তৈলাক্ত চেহারার ফটোশুট দেখে শুরু হলো তুমুল ট্রোলিং!

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গানের ওপারে-র পুপে হয়ে রূপালি পর্দায় পা রাখেন তিনি, তারপর বড় পর্দায় একের পর এক কাজ করেছেন এবং জনপ্রিয়তার শিখরেও পৌঁছে গিয়েছেন। তাই স্বাভাবিক ভাবেই প্রচুর ফ্যান ফলোয়ার্স রয়েছে তার,যারা তার হাঁটার স্টাইল থেকে শুরু করে পোশাক সমস্ত কিছুর দিকেই নজর রাখেন, আবার কোনো কিছুর উনিশ-বিশ হলেই নেমে আসে হাসাহাসি, কটাক্ষ ও ট্টোলিং। সম্প্রতি মিমির একটি পোস্ট নিয়ে এই রকমই হাসাহাসি শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

মিমির ফ্যাশন সেন্স নিয়ে প্রায়শয়ই আলোচনা হয় সোশ্যাল মিডিয়ায়। তবে সম্প্রতি একটি লুক এক্সপেরিমেন্ট করতে গিয়ে সমালোচনার শিকার হয়েছেন তিনি। আসলে নিজের গ্লসি লুক ক্রিয়েট করতে গিয়ে তৈলাক্ত লুক তৈরি করে ফেলেন মিমি। গ্লসি লুক তৈরি করবার জন্য শরীরের নানা অংশে হাইলাইটার লাগিয়েছিলেন তিনি। সেই গ্লসি লুক দেখবার পরেই একাংশের মনে হয়েছে যে, তিনি গায়ে তেল মেখেছেন। আসলে মিমি এমনভাবে শরীরে হাইলাইটার লাগিয়েছেন যা দেখে তেল মনে হচ্ছে। যে কারণে একজন সরাসরি প্রশ্ন করেছেন যে, কই বোতল তেল মেখেছেন? দ্বিতীয়জন আবার লিখেছেন, আপনি যেটা করতে চেয়েছিলেন, সেটা তো হয় নি। উল্টে বীভৎস দেখাচ্ছে।

তবে ট্রোল করার পাশাপাশি প্রচুর মানুষ মিমির এই লুক,স্টাইল সেন্স নিয়ে প্রশংসাও করেছেন। একজন নেটিজেন যেমন প্রশংসা করে লিখেছেন,“ পুরো দশে দশ।” উল্লেখ্য, ছবিতে দেখা যাচ্ছে যে, সোনালী রঙের শাড়ি পরেছিলেন মিমি। মহালয়ার দিন ব্লাউজ ছাড়া ক্যামেরার সামনে পোজ দেন তিনি এবং তার সাথে মানানসই করে লাল চুড়ি, বড় লাল টিপ ও সোনার হার পরেছিলেন। নিজের উন্মুক্ত পিঠে খোলা চুল ফেলে রেখে মোহময়ী হয়ে উঠেছিলেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by মিমি চক্রবর্তী (@mimichakraborty)

Back to top button

Ad Blocker Detected!

Refresh