বাংলা সিরিয়াল

‘নেতাজি আর রবীন্দ্রনাথ স্যালুট করছে হিরোইনকে! সত্যজিৎ রায় বাদ থাকলো কেন?’ নির্লজ্জের মত পর্ণার ফেরত আসাকে জয় হিসেবে দেখাতে অদ্ভুত ট্র্যাক নিম ফুলের মধুতে!

বাংলা সিরিয়ালে অনেক সময় এমন উদ্ভট কাহিনী দেখায় যার সাথে গল্পের কোন মিল থাকে না আবার অনেক সময় টি আর পি বাড়ানোর জন্য গল্পের গরুকে গাছে তুলে দেয় আর স্বাভাবিকের থেকে অস্বাভাবিক কোন কিছু ধারাবাহিকে তুলে ধরলে সেটা নিয়ে ট্রোল তো হবেই। ঠিক যেমনটা হয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুকে নিয়ে। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুতে দেখা যায় যে সৃজন পর্ণার সাথে অত্যন্ত খারাপ ব্যবহার করে, মায়ের কথায় উত্তেজিত হয়ে এক রকম অপমান করে স্ত্রীকে বাড়ি থেকে বার করে দেয়।

এই ঘটনার পর পর্না কাঁদতে কাঁদতে শ্বশুরবাড়ি থেকে বেরিয়ে গেলেও কিছু সময় পর সে আবার দত্ত বাড়িতে ফিরে আসে। তার এই দত্ত বাড়িতে ফিরে আসাটা দর্শকের কাছে যেখানে বেহায়াপনা মনে হয়েছে, দর্শক মনে করছেন স্বামী তাড়িয়ে দেওয়ার পরেও নির্লজ্জের মত ফিরে আসাটা তার আত্মসম্মানবোধের অভাবকেই তুলে ধরছে, সেখানে দত্ত বাড়িতে দ্বিতীয়বার প্রবেশ করাটার মধ্যে তার বিশাল বড় একটা জয় হয়েছে- এমনটাই দেখানো হয়েছে ধারাবাহিকে আর এই জয়টাকে explain করবার জন্য এক অদ্ভুত জিনিস দেখানো হয়েছে। যা নিয়ে শুরু হয়েছে সমালোচনা‌। ‌

ধারাবাহিকে দেখা যায় যে, দত্ত বাড়িতে প্রবেশ করবার পরেই পর্ণা হ্যালুসিনেট করে নেতাজি আর রবীন্দ্রনাথকে দেখতে পায় আর তারা এসে পর্ণাকে স্যালুট জানিয়ে যায়। নেতাজি আর রবীন্দ্রনাথের এসে পর্ণাকে স্যালুট করার ব্যাপারটা দর্শকদের একদম‌‌ই ভালো লাগেনি, তাদের মনে হয়েছে বিষয়টা জোর করে চাপানো হয়েছে। কেউ কেউ আবার মনে করছেন এই বিষয়টা নিয়ে ভীষণভাবে আলোচনা হবে এবং তাদের টিআরপি বাড়বে সেই কারণে এই ট্র্যাকটাকে নিয়ে আসা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“বাংলা সিরিয়ালে নানারকম রিগ্রেসিভ এবং অদ্ভুত জিনিস দেখা যায় সে জানতাম। কিন্তু এখানে যা দেখলাম তা টোটাল হ্যাল। এই সিরিয়ালে হিরোইনকে তার স্বামী অপমান করে তাড়িয়ে দেওয়ার পরও সে নির্লজ্জের মতো ফেরত আসে। এইটাকে জয় হিসেবে দেখাতে এই সিনে দেখায় যে হিরোইন হ্যালুসিনেট করে নেতাজী আর রবীন্দ্রনাথকে দেখতে পায়। সত্যজিৎ রায়কে না দেখানোর জন্য প্রতিবাদ জানালাম।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh